1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দূর্গাপুজা উপলক্ষে মুক্তিযোদ্ধাদের বাড়িতে এমপি মাশরাফী’র উপহার বাগাতিপাড়ায় অন্যের জমিতে সীমানা প্রাচীর নির্মাণের চেষ্টা দিনাজপুরে মাসব্যাপী সেলাই ও এমব্রয়ডারী প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন রামগড়ে পুতুল ফাউন্ডেশনের মেধাবৃত্তি প্রদান যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল রানীনগরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-২ শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করছেন-পলক রিফাত হত্যা মামলায় ১১ জনের কারাদণ্ড অনলাইন গণমাধ্যমগুলোকে শিল্পে পরিণত করা উচিত অধ্যাপক ডা.মোঃ তাহির’র মৃত্যুতে বঙ্গবন্ধু মেডিক্যাল’র উপাচার্যের শোক প্রকাশ

একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদকঃ

একুশে পদক প্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক, প্রতিদিনের সংবাদ পত্রিকার সম্পাদক এবং কথা সাহিত্যিক রাহাত খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

রাহাত খান আজ (শুক্রবার) রাত সাড়ে আট টায় রাজধানীর ইস্কাটনের নিজ বাসবভনে ৮১ বছর বয়সে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

স্থানীয় সরকার মন্ত্রী এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মোঃ তাজুল ইসলাম শোক বার্তায় আরো বলেন, তিনি ছিলেন বাংলাদেশের একজন খ্যাতিমান কথাশিল্পী। সাংবাদিকতার পাশাপাশি ছোটগল্প ও উপন্যাস দুই শাখায় ছিলেন সমান দক্ষ। সাংবাদিক এবং বাংলা সাহিত্যে তাঁর অবদান চির স্মরণীয় হয়ে থাকবে।

উল্লেখ্য, প্রবীণ এই সাংবাদিক দৈনিক ইত্তেফাকের সহকারী সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। রাহাত খান ১৯৯৬ সালে একুশে পদক ও ১৯৭৩ সালে বাংলা একাডেমি সাহিত্য পুরস্কারে ভূষিত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর