1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাথাপিছু জিডিপিতে ভারতকে ছাড়িয়ে যাচ্ছে বাংলাদেশ প্রিয়তমার প্রেমাঞ্জলী মহানবীকে কটুক্তির প্রতিবাদে ছাগলনাইয়ায় বিক্ষোভ মিছিল বেনাপোলে র‍্যাব-৬’র অভিযানে অস্ত্র ও গুলিসহ ইউপি সদস্য আটক কল্যাণপুর নতুন বাজার বস্তিতে আগুন ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বিশ্বের মুসলিম উম্মাহ্ ও দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে জুয়েলকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে রংপুরবাসীর মানববন্ধন জুরাছড়ি থানা পরিদর্শনে অতিঃপুলিশ সুপার রামগড়ে রাসুল (সাঃ)কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রাবি কর্মচারী ও সাংবাদিক আকাশ কে নিয়ে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ২ বার পড়া হয়েছে

রাজশাহী ব্যুরোঃ

মাদকের ব্যবসায় রাঃবিঃ কর্মচারী ও সাংবাদিক আকাশকে নিয়ে বাংলাদেশ প্রতিদিন ও সোনালী সংবাদ পত্রিকায় প্রকাশিত সংবাদের এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
আমাকে বিশ্ববিদ্যালের প্রসাষনে কাছে আমার বিরুপ মনোভাব সৃষ্টির জন্য এবং দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এক শ্রেণীর গুটিকয়েক মানুষের আক্রশের পার্শ্ববর্তী হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট নিউজ প্রকাশিত করেছে যা আমার বোধগম্য নয়।
নাসির উদ্দিন আহম্মেদ(লিমন)কোন মাদক ব্যবসায়ী নয়।তিনি রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির চন্দ্রিমা থানার সম্পাদক মন্ডলীর সদস্য-(১) ও ১৯নং ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং জাতীয় শ্রমিক ফেডারেশন রাঃবিঃ শাখার যুগ্ম আহব্বায়ক-(১) দায়িত্ব থেকে ১৭/০৩/২০২০ইং তারিখে সেচ্ছায় পদত্যাগ করেন।

ব্যাখ্যা, তিনি পার্টি অনিয়ম,, স্বজনপীতি,,দলীয় করন,,গঠনতন্ত্র বিরোধী কার্যকালাপ নিয়ে লেখা-লেখি করায় ও আওয়ামী লীগে যোগদান করায় জানতে পেয়ে তার দলের ইখতিয়ার উদ্দিন (জাহিদ),মোঃসোহেল বাবু,,সাঈদ হোসেন শিশির,,রাজশাহীর মহানগর সাধারন সম্পাদক দেবাষিশ প্রামানিক দেবু তার নামে মিথ্যা ও ভিত্তিহীন প্রচার প্রপাকান্ডা চালাচ্ছে।নাসির উদ্দিন লিমন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।মিথ্যা ষড়যন্ত্র মূলক বানোয়াট মামলা দেখিয়ে তাকে হেও করা হচ্ছে।
তিনি কোন দিন ও মাদক ব্যবসার সাথে জড়িত ছিল না।
পূর্বের কোন রেকর্ডে বা কোন থানায় তার মাদক সংক্রান্ত্র কোন মামলা নেই।তিনি আরও জানান, বর্তমানে বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের কার্য নির্বাহী সদস্য হিসেবে দায়িত্বরত আছেন এবং সাবেক ছাত্রলীগ ফোরামে রয়েছেন।আওয়ামীলীগ করায় তাকে তার সামাজিক সম্মান হানি ও রাজনৈতিক ভাবে হেও প্রতিপন্ন করার জন্য এই সব করা হচ্ছে। লিমন কে নিয়ে বারংবার লেখা-লেখি সম্পূর্ণ অগ্রহন যোগ্য।তিনি ষড়যন্ত্রের শিকার তাকে সম্পূর্ণরূপে ফাঁসানো হয়েছে ওয়ার্কার্স পার্টির দেবু।
লিমন একজন সমাজ সেবক তিনি করোনা লকডাউনের সময় তার এলাকায়২০০টি পরিবারকে ত্রাণ দিয়ে সাহায্য করেছেন,শুধু তাই নয় তিনি পলিথিন পুরিয়ে পেট্রোল,ডিজেল,মিথেন গ্যাস উৎপাদন করেছেন,যা Ntv ও চ্যানেল 24 -এ সরাসরি সংবাদটি প্রকাশিত হয়েছিল।
তাছাড়াও তিনি ২০০০ইং সালে ১লা ডিসেম্বর ওসমানী স্মৃতি মিলানায়তে মুরগী পালনের উপর মাননীয় প্রধানমন্ত্রী হাত থেকে জাতীয় যুব পুরুষ্কারে ভূষিত হয়েছেন।তাই তার বিরুদ্ধে এ ধরনের লেখা কখনো কাম্য না।তিনি একজন মুজিব আদর্শের ৯০-এর দশকে সৈনিক,,তাই তিনি তার বিরুদ্ধে অহেতুক লিখা- লিখির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
তিনি আরো জানান,মিনার আলম আকাশ একজন দক্ষ সাংবাদিক।সমাজের কল্যানে কাজ করে চলেছেন, তাকে মাদক ব্যাবসায়ি আক্ষায়িত করা অত্যান্ত দুঃখজনক।আকাশ কোন দিনও মাদক ব্যাবসার সাথে জড়িত নয়।অতীতেও কোন থানায় আকাশের নামে মাদক বিক্রির মামলা নেই।আমি ও আমরা সকলে এই নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর