1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:১৭ অপরাহ্ন

শিক্ষক বাতায়নের এ্যাম্বাসেডর তালিকায় যুক্ত হয়েছেন লালমোহনের দুই শিক্ষক

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১ বার পড়া হয়েছে

এম সিরাজুল ইসলাম, ভোলা জেলা প্রতিনিধি:

শিক্ষা মন্ত্রণালয়ের একসেস টু ইনফরমেশন
‘এটুআই’ প্রকল্প পরিচালিত অনলাইন ভিত্তিক শিক্ষক বাতায়নের ২০২০ সালের নতুন এম্বাসেডর তালিকায় যুক্ত হয়েছে ভোলার লালমোহনের তারুণ্যদীপ্ত দুই শিক্ষক ।
একজন- লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপতি রাণী সরকার ।
অন্যজন- মহেশখালী ফজর আলী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মশিউর রহমান ।

সুত্র জানিয়েছে, লালমোহন সরকারি মডেল হাইস্কুলের গুণী শিক্ষক হোসনেআরা নাহারের একান্ত প্রচেষ্টা ও সহযোগিতায়, বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টিচার্স ট্রেনিং কলেজের সহযোগি অধ্যাপক আব্দুর রহিম, এআরএস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাখাওয়াত হোসেন, চরফ্যাশন টি ব্যারেট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় উপপ্রধানশিক্ষক তাসলিমা হোসেনের সার্বিক সহযোগিতায় ভোলা জেলার লালমোহন উপজেলায়- শিক্ষক বাতায়নে এ্যাম্বাসেডর তালিকায় যুক্ত হয়েছেন লালমোহন উপজেলার এই দুই শিক্ষক। পূর্বে থেকেই এ তালিকায় যুক্ত আছেন- লালমোহন সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হোসনে আরা নাহার এবং পাঙ্গাসিয়া কেরামতিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক নাজমুল আলম।

২০২০ সালের শিক্ষক বাতায়নের এম্বাসেডর তালিকায় যুক্ত হওয়া লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপতি সরকার, শিক্ষকতার পাশাপাশি লেখালেখি ও সাংবাদিকতার সাথে নিবিড়ভাবে যুক্ত । অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনা থেকে প্রকাশিত অনলাইন দৈনিক ইউরো সমাচার এর লালমোহন সংবাদদাতা তৃপতি সরকার লালমোহন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও লালমোহন প্রেসক্লাবের সদস্য । লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমির নির্বাহী সদস্য তপতি সরকার লালমোহনের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন তোলপাড় কৃষ্টি সংসারের সহ-সভাপতি । লালমোহন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি ।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে শিক্ষক বাতায়নে এম্বাসেডর তালিকায় নতুন যুক্ত হওয়া লালমোহন উপজেলার দুই সৌভাগ্যবান শিক্ষক তপতি রাণী সরকার ও মশিউর রহমান বলেন- যে মানুষটার অক্লান্ত পরিশ্রমের কারণে আজ আমরা এ পর্যায়ে আসতে পেরেছি তিনি হলেন আমাদের লালমোহন সরকারি মডেল হাইস্কুলের হোসেনে আরা নাহার ম্যাডাম । লালমোহনের শিক্ষাঙ্গনে সবার খুব প্রিয় এবং সকল শ্রেণীর ছাত্রছাত্রীর অতি প্রিয় ও পরিচিত মুখ নাহার ম্যাডামের আন্তরিক উৎসাহ উদ্দীপনা ও সহযোগিতা আমাদের জন্য নতুন এ সম্মান বয়ে এনেছে।

এদিকে, আন্তর্জাতিক অনলাইন দৈনিক ইউরো সমাচারের লালমোহন সংবাদদাতা তপতি সরকারের নতুন এই অর্জনে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন- অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক ইউরো সমাচার সম্পাদক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, দৈনিক ইউরো সমাচারের প্রধান সম্পাদক আবিদ হোসেন খান তপু, বরিশাল ব্যুরো চিফ কবি রিপন শান, লালমোহন প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলাল, নিজস্ব প্রতিনিধি মোঃ নুরুল আমিন ও সাব্বির আলম বাবু ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর