1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৎস্য ও প্রাণিসম্পদ দেশের উন্নয়ন অগ্রযাত্রায় অপার সম্ভাবনাময় খাত – মন্ত্রী বৃক্ষের আচ্ছাদন ২৫ শতাংশে উন্নীতির লক্ষ্যে সরকার – পরিবেশ মন্ত্রী ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল সোনাপুর হাই স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য -তথ্যমন্ত্রী দেশব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হচ্ছে শনিবার সাংবাদিক নেতাদের সঙ্গে মানবকন্ঠ’র ঔদ্বত্যপূর্ণ আচরণে ডিইউজের নিন্দা অসহায় শিশুর পাশে সোনাগাজী পৌর মেয়র এড.খোকন যশোরে ব্যবসায়ী মোস্তফা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, আটক-২ রংপুরে ধর্ষণের ঘটনায় জড়িত এএসআই রাহেনুল গ্রেফতার

চরফ্যাসন হাসপাতালে শিশু ধর্ষণ চেষ্টা, আটক ২

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ০ বার পড়া হয়েছে

চরফ্যাশন প্রতিনিধিঃ

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত বিভাগে রোগীর স্বজনের ৯ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টায় চরফ্যাশন সদর থানা পুলিশ দুইজনকে আটক করেছেন।

পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা গেছে, শনিবার বিকাল সাড়ে ৫টায় হাসপাতাল সংলগ্ন মেডিনোভা ফার্মিসীর কর্মচারী ও রোগী ধরার দালাল আসলামপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের জামালের ছেলে রিপন (২৬) ও আল-মদিনা ফার্মেসীর কর্মচারী ও রোগী ধরার দালাল চর-আফজাল ১নং ওয়ার্ডের আব্দুল করিমের ছেলে তামিম দুজনে মিলে হাসপাতালের ৪র্থ তলা থেকে ওই শিশুটিকে জোর পূর্বক মুখ চেপে ৫ম তলার নির্জন স্থানের ফ্লোরে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়।

এসময় ওই শিশুটির ডাক চিৎকারে স্থানীয়রা এসে শিশুটিকে উদ্ধার করে লম্পট দুইজনকে আটক করে। পরে স্থানীয় দুই ফার্মেসির মালিক মঞ্জু ও আব্দুর রবের নেতৃত্বে ৪০ হাজার টাকায় রফাদফা করে দুইজনের একজন ২০ হাজার নিয়ে তামিমকে ছেড়ে দেয়। আর একজনকে টাকা না দিতে পারায় আটক রাখে। বিষয়টি স্থানীয় সংবাদকর্মীরা সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসও ডাক্তার শোভন কুমার বসাককে অবগত করেন।

এসময় তিনি থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ লম্পট রিপনকে রাত সাড়ে ৮টায় আটক করে থানায় নিয়ে আসে। এবং ২০হাজার টাকায় রফাদফায় ছেড়ে দেওয়া তামিম (২১) কে ধরার জন্য অভিযান চালিয়ে রাত ১১টায় এসআই নাজমুলের নেতৃত্বে ফোর্স নিয়ে তাকে আটক করা হয়।

এছাড়াও অর্থ লেনদেনের সঙ্গে সম্পৃক্ত থাকার সন্দেহে রাব্বী (২২) ও তামিমের বড় ভাই নেওয়াজ (২৫)কে জিজ্ঞাসাবাদে জন্য থানায় আনা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুটির খালু ফজলুর রহমান বলেন, ওই শিশুটি বাসা থেকে খাবার নিয়ে চিকিৎসাধীন খালাত বোন শারমিন (২২) কে দেখতে আসে।
শনিবার বিকাল সাড়ে ৫টায় এঘটনা ঘটে। আমরা বিষয়টির সঠিক বিচার দাবী করছি।

চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া জানান, টিএসও এর অভিযোগের ভিত্তিতে রিপনকে রাত সাড়ে ৮টায় ও তামিমকে ১১টায় আটক করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর