1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. mrahman192618@gmail.com : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয় : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয়
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
বাগাতিপাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা - দৈনিক প্রথম সংবাদ
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নীলফামারীতে শ্রমিকদলের আংশিক কমিটি অনুমোদিত সাপাহারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিরুদ্ধে মামলা দায়ের নীতির রাজাকে ধারণ ও চর্চা করাই হচ্ছে রাজনীতি – শ ম রেজাউল করিম আজ বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে শারদীয়া দুর্গোৎসব দাম্মামে বিশিষ্ট কিডনি স্পেশালিষ্ট ডাঃ ওয়াহিদুজ্জামানের বিদায়ী সংবর্ধনা চবি’তে ভর্তি পরীক্ষা হবে সরাসরি-সশরীরে বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনার মূর্ত প্রতীক: ক্রীড়া প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে ইউপি চেয়ারম্যান চুনারুঘাট ইউএনও’র সাথে অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় ডিসেম্বর পর্যন্ত এনজিওর ঋণের কিস্তি আদায় স্থগিত – জেলা প্রশাসক

বাগাতিপাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১ বার পড়া হয়েছে

ফজলুর রহমান, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়ায় ভোক্তা অধিকার আইনে জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার আইন, ২০০৯ এর বিভিন্ন ধারা লংঘনের অপরাধে বাগাতিপাড়ায় তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে এই জরিমানা করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল আলম এর নেতৃত্বে উপজেলার জামনগর বাজারে মূল্য তালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৩৮ ধারায় সরকার এন্টারপ্রাইজের মালিক সাইফুল ইসলামকে এক হাজার টাকা এবং ওই একই বাজারে মূল্য তালিকা না থাকায় একই ধারায় বক্কার স্টোর কে তিন হাজার টাকা ও তমালতলা বাজারে লক্ষী ভান্ডার মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রির অপরাধে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫১ ধারায় চার হাজার টাকা জরিমানা করা হয়। এতে বাগাতিপাড়া উপজেলার ৩ টি প্রতিষ্ঠানকে মোট অাটহাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল আলম জানান, মূল্য তালিকা প্রদর্শন, মেয়াদ উত্তীর্ণ খাদ্য বিক্রয় না করা, ক্রয়-বিক্রয় ভাউচার সংরক্ষণ করা, অধিকমূল্যে পণ্য বিক্রয় না করা, এবং সামাজিক দুরুত্ব বজায় রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ও তিনি জানান।
এ সময় অভিযানে উপস্থিত ছিলেন কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর বাগাতিপাড়া উপজেলা কমিটির সভাপতি আব্দুল মজিদ এবং বাগাতিপাড়া মডেল থানার এসআই মোস্তফা সহ থানার একটি চৌকস টিম ও স্থানীয় ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর