1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

আড়াইহাজারে ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুকে’ এক গৃহবধূর নামে মানহানিকর স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে আজ ১৬ আগস্ট রোববার বেলা ৯টা থেকে ১০টা পর্যন্ত দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।
আহতদের মধ্যে অনেককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অনেকেই স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে চিকিৎসা গ্রহণ করছেন। আহতরা হলেন আইনউদ্দিন, ফাহিম, হারুন, মসিউর, নাহিদ, আলমাস, ইয়ানুছ, মতিন,শাহিন, ফাহিম, মঞ্জুর, আবেদ আলী, নবী হোসেন, শহিদউল্যাহ, আনার, শরীক, বাবুল, শহিদ উল্যাহ, শাজাহান, দুলাল, লোকমান, দুদু, সজিব, তারা মিয়া, আবুল হোসেন। এ সময় এক পক্ষ অন্যপক্ষের অন্তত ১০ থেকে ১২টি বসতবাড়ি ও একটি মুদিদোকান ভাংচুর করা সহ লুটপাট করা হয়েছে। এ সময় প্রতিপক্ষের টেঁটাবিদ্ধ আবুল হোসেন ও নাঈমকে ঢাকায় পাঠানো হয়েছে। আচার বিক্রেতা আলমান নামে একবৃদ্ধাকে রাস্তায় একাপেয়ে লোহার পাইপ দিয়ে পিটিয়ে পা ভেঙে দিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন। ঘটনার পর থেকে ঘটনাস্থলে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
উপজেলার খাগকান্দা ইউনিয়নের কাকরাইল মোড়া এলাকায় ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য লোকমান ও একই ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী জোলহাসের গ্রুপের মধ্যে এই ঘটনা ঘটে। আহত আইনউদ্দিনের ভাতিজা সুমন নামে এক যুবক জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে ঘটনার দুই দিন আগে এক গৃহবধূর নামে রাজন নামে এক যুবক মানহারিকর স্টাটাস দেয়। পরে এনিয়ে প্রতিবাদ করা হয়। ওই গৃহবধূর ছোট ছেলে রাস্তায় একা পেয়ে মারধর করে। এরই জেরে রোববার সকাল ৯টার দিকে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় জোলহাসের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে লোকমান মেম্বারের লোকজনের বাড়িতে হামলা চালায়। এ সময় ১০ থেকে ১২টি বসত ঘর ভাংচুর করে। অপরদিকে জোলহাস বলেন, আমাদের লোকজনের বাড়িতে লোকমান মেম্বারের লোকজন দলবল নিয়ে হামলা চালায়। আমাদের কোনো কারোর বাড়িতে হামলা বা ভাংচুর করেনি। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে সামান্য উত্তেজনা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর