1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পঞ্চগড়ে ১হাজার ৬৮ ভূমিহীন পরিবারকে পাকা বাড়ি বরাদ্দ চসিক নির্বাচনে আ’ লীগ প্রার্থীর ইশতেহারে জলাবদ্ধতা নিরসনে প্রকল্প প্রাধান্য চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা গত ২ বছরে উন্নয়নের জন্য তালিকা করে বহু প্রকল্প নিয়েছি-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মাদার তেরেসা এ্যাওয়ার্ড পাওয়ায় কাউন্সিলর হারাধন কে গণসংবর্ধনা ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: এলজিআরডি মন্ত্রী তৃতীয় ধাপে খুবি বাঁধন ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মুজিব বর্ষে সোনাগাজীর ৩৫ পরিবারকে সরকারি ঘর ও জমি হস্তান্তর আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিবোনা বরং তার জন্য দু’হাত তুলে দোয়া করবো-খাদ্যমন্ত্রী বোয়ালখালীতে রাতের আঁধারে দোকান ভাঙচুর ও লুটপাট

নীলফামারী পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণায় জনগণের মুখোমুখি মেয়র

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২১ বার পড়া হয়েছে

স্বপ্না আক্তার ,রংপুর ব্যুরো ।।

২০২০-২০২১ অর্থ বছরের জন্য ৬৭ কোটি ৮৫ লাখ ৩ হাজার ৩৫টাকার বাজেট ঘোষণা করেছে নীলফামারী পৌরসভা কর্তৃপক্ষ । মঙ্গলবার (৩০ই জুন) দুপুরে নীলফামারী পৌরসভা মিলানায়তনে উন্মুক্ত এ বাজেট ঘোষণা করেন মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ।
করোনা পরিস্থিতির কারণে জনসমাগম যেন না ঘটে সেজন্য বাজেট ঘোষণা অনুষ্ঠানটি ক্যাবল টিভি অপারেটরের মাধ্যমে সরাসরি দেখানো হয় এবং উপস্থিত সাংবাদিক ছাড়াও মোবাইল ফোনের মাধ্যমে জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মেয়র।
বাজেট ঘোষণার পর নীলফামারী পৌরসভার বিভিন্ন কার্যক্রম, পরিকল্পনা এবং সমস্যা সমাধান নিয়ে জনগণের সরাসরি প্রশ্নের উত্তর দেন মেয়র।
বাজেটে রাজস্ব আয় ৬ কোটি ৭৮লাখ ৫৩হাজার ৩৫ টাকা এবং ব্যায় ৬কোটি ৭১লাখ ৯২হাজার টাকা। রাজস্ব উদ্বৃত্ত ৬লাখ ৬১ হাজার ৩৫টাকা।
বাজেটে উন্নয়ন আয় ও ব্যয় দেখানো হয়েছে ৬১কোটি ৮লাখ ৫০ হাজার টাকা। সমাপনি স্থিতি শুণ্য এবং সার্বিক বাজেট উদ্ধৃত প্রারম্ভিক স্থিতি সহ সর্বমোট ৩৮লাখ ৮২হাজার ১শত ৪৯ টাকা।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিক রেজা, পৌর সচিব মশিউর রহমান, জেলা পরিষদ সদস্য ইসরাত পল্লবী সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর