1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গৃহহীনদের আবাস দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা – তথ্যমন্ত্রী বাগাতিপাড়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান নীলফামারীতে ৬৩৭টি পরিবারেরকে পাকা ঘর হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটে ২৭০ পরিবারে জমিসহ গৃহ হস্তান্তর বাগেরহাটে ১৯ হরিণের চামড়াসহ দুই পাচারকারী আটক পঞ্চগড়ে ১হাজার ৬৮ ভূমিহীন পরিবারকে পাকা বাড়ি বরাদ্দ চসিক নির্বাচনে আ’ লীগ প্রার্থীর ইশতেহারে জলাবদ্ধতা নিরসনে প্রকল্প প্রাধান্য চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা গত ২ বছরে উন্নয়নের জন্য তালিকা করে বহু প্রকল্প নিয়েছি-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মাদার তেরেসা এ্যাওয়ার্ড পাওয়ায় কাউন্সিলর হারাধন কে গণসংবর্ধনা

কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান, বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক ডিয়েগো আরমান্ডো ম্যারাডোনা। তিনি তার ফুটবল জাদুতে বিশ্বের কোটি কোটি দর্শককে মোহাবিষ্ট করে রাখতেন। সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও ম্যারোডোনার লক্ষ-কোটি ভক্ত ও সমর্থক রয়েছে। ফুটবল ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় ম্যারাডোনার অকাল মৃত্যু বিশ্ব ফুটবলের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি তার নিপুণ ক্রীড়াশৈলীর জন্য বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমীর হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন।

উল্লেখ্য, ফুটবলের রাজপুত্র ডিয়েগো ম্যারাডোনা (৬০) ২৫ নভেম্বর ২০২০ খ্রি. তারিখে আর্জেন্টিনার তিগ্রেতে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর