1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চসিক নির্বাচনে আ’ লীগ প্রার্থীর ইশতেহারে জলাবদ্ধতা নিরসনে প্রকল্প প্রাধান্য চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা গত ২ বছরে উন্নয়নের জন্য তালিকা করে বহু প্রকল্প নিয়েছি-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মাদার তেরেসা এ্যাওয়ার্ড পাওয়ায় কাউন্সিলর হারাধন কে গণসংবর্ধনা ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: এলজিআরডি মন্ত্রী তৃতীয় ধাপে খুবি বাঁধন ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মুজিব বর্ষে সোনাগাজীর ৩৫ পরিবারকে সরকারি ঘর ও জমি হস্তান্তর আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিবোনা বরং তার জন্য দু’হাত তুলে দোয়া করবো-খাদ্যমন্ত্রী বোয়ালখালীতে রাতের আঁধারে দোকান ভাঙচুর ও লুটপাট চুনারুঘাটের জাতীয় উদ্যান সাতছড়িতে সাংবাদিক কল্যান ফাউন্ডেশনের মিলন মেলা

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন শার্শার কৃতিসন্তান নাজমুল হাসান

ইকরামুল ইসলাম। বেনাপোল প্রতিনিধি।।
  • আপডেট সময় রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন নাজমুল হাসান । তিনি যশোরের শার্শা উপজেলার শার্শা ইউনিয়নের চটকাপোতা গ্রামের নাজিমুদ্দিন (মাষ্টার) এর ছেলে।
গত শনিবারে সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে । এর আগে বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন। গত বছর ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছিল। প্রসঙ্গত, নাজমুল হাসান ছাত্রজীবন থেকে ছাত্ররাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি স্বাধীনতা ফার্মাসিস্ট পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে (২০০৭)সাল থেকে কাজ করে আসছেন । এছাড়াও তিনি বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম -এর উপদেষ্টা’র দায়িত্ব পালন করে আসছেন ২০১৪ সাল থেকে ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী যুবলীগ-এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র প্রতি শ্রদ্ধা জানিয়ে নাজমুল হাসান বলেন, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি যেমন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় বাঙালি জাতীয়তাবাদ, ধর্ম নিরপেক্ষতা, ও গণতন্ত্র রক্ষায় যুবলীগ প্রতিষ্ঠিত করেন। আর আজ আমরা মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দেশকে এগিয়ে নিতে এবং অতীতের তুলনায় পজেটিভ রাজনীতির আঙ্গিকে যুবলীগকে ঢেলে সাজাতে কাজ করবে আমাদের নেতা বর্তমান আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে। আর আমি দলের ও সংগঠনের হাই কমান্ডের আমাকে দেওয়া দায়িত্বের মর্যাদা রক্ষায় যথাসাধ্য চেষ্টা করবো। আমার জন্য সকলে দুয়া করবেন।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর