1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৩৪ অপরাহ্ন

ফেনীতে র‌্যাব-৭’র অভিযানে বিদেশী মদসহ আটক ১

বিশেষ প্রতিবেদক ।।
  • আপডেট সময় শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৯ বার পড়া হয়েছে

একটি পিকআপ যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে আসছে। এ সংবাদের ভিত্তিতে গত ২৮ অক্টোবর র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মধ্যম রামপুর র‌্যাব ক্যাম্পের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপটিকে থামানোর সংকেত দিলে পিকআপটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি মোঃ সাইফুল হাওলাদার (২৯), পিতা- আফসার হাওলাদার , গ্রাম- পুটিখালী, মুসলিম মেম্বারের বাড়ী, থানা- মোড়লগঞ্জ, জেলা- বাগেরহাট, বর্তমানে- মধ্যম রামপুর, থানা ও জেলা- ফেনী’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে পিকআপের পিছনে একটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ৮৪ বোতল বিদেশী মদ উদ্ধারসহ আসামি’কে গ্রেফতার করা হয় এবং উক্ত পিকআপটি (নম্বরবিহীন) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০২ লক্ষ ৫২ হাজার টাকা এবং জব্দকৃত পিকআপের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।ণর নিমিত্তে বান্দরবান জেলার রুমা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর