1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের সকল সেবা সংস্থাকে সমন্বিত উদ্যোগে কাজ করার আহ্বান চসিক প্রশাসকের ঝরা পাতার উপাখ্যান রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন সাতক্ষীরায় অন্তঃস্বত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা॥ স্বামী আটক বাগাতিপাড়ায় ভ্যান চোর সন্দেহ আটক – ১ ; থানায় সোপর্দ দাগনভূঞা উপজেলার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত প্রযুক্তিনির্ভর শিক্ষায় শেখ হাসিনার অবদান কল্পনাতীত – শ ম রেজাউল করিম হুমায়ুন রশিদ চৌধুরীর বর্ণাঢ্য কর্মজীবন আধুনিক প্রজন্মের নিকট অনুকরণীয় – পরিবেশ মন্ত্রী বিএসসিএল কার্যালয়ে নবনির্মিত মনিটরিং সেন্টার উদ্বোধনে স্বরাষ্ট্রমন্ত্রী

চান্দিনায় বরকরই ইউনিয়ন চেয়ারম্যানের সমর্থনে মোটর শোভাযাত্রা

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৬২ বার পড়া হয়েছে

আলিফ মাহমুদ কায়সার।
কুমিল্লা প্রতিনিধি।।

২২ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে বৈরী আবহাওয়ায় চান্দিনার সংসদ সদস্য অধ্যাপক মোঃ আলী আশরাফ ও তার একমাত্র তনয়া এফবিসিসিআই এর সিনিয়র সহ সভাপতি মুনতাকীম আশরাফ টিটুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে –
কুমিল্লা চান্দিনার ১২ নং বরকরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান , চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মজুমদার শিপন এর সমর্থনে মোটর শোভাযাত্রা অনু্ষ্ঠিত হয়।

এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী অংগসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মোটর শোভাযাত্রা সেই সাথে পথসভায় অংশ নেয়।
শোভাযাত্রাকালে স্বাগত বক্তব্য প্রদান করেন আওয়ামীলীগনেতা হুমায়ুন কবির, যুবলীগ নেতা গোলাম কিবরিয়া,বরকরই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এহসানুল হক হ্নদয়।
গত পাঁচ বছরে ১২ নং বরকরই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন, হতদরিদ্র ও নিম্ম আয়ের পরিবারের মাঝে সেবা প্রদান, রাস্তাঘাট উন্নয়ন, মানবতার ফেরিওয়ালার কাজ করে আসছেন। আগামী ইউপি নির্বাচনে ১২ নং বরকরই ইউনিয়নের জনগণের পাশে থেকে শিপন মজুমদার কে পূনরায় চেয়ারম্যান হিসাবে পাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।সেই সাথে চান্দিনার বরকরই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে দেখার পরিকল্পনা ব্যক্ত করেন।
শুভাযাত্রা প্রাক্বালে সকলের উদ্দেশ্যে চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যকে এগিয়ে নিয়ে যাবেন। দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে একসঙ্গে কাজ করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর