1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৎস্য ও প্রাণিসম্পদ দেশের উন্নয়ন অগ্রযাত্রায় অপার সম্ভাবনাময় খাত – মন্ত্রী বৃক্ষের আচ্ছাদন ২৫ শতাংশে উন্নীতির লক্ষ্যে সরকার – পরিবেশ মন্ত্রী ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল সোনাপুর হাই স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য -তথ্যমন্ত্রী দেশব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হচ্ছে শনিবার সাংবাদিক নেতাদের সঙ্গে মানবকন্ঠ’র ঔদ্বত্যপূর্ণ আচরণে ডিইউজের নিন্দা অসহায় শিশুর পাশে সোনাগাজী পৌর মেয়র এড.খোকন যশোরে ব্যবসায়ী মোস্তফা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, আটক-২ রংপুরে ধর্ষণের ঘটনায় জড়িত এএসআই রাহেনুল গ্রেফতার

রাজৈরে দুইপক্ষের সংঘর্ষ ; পুলিশসহ আহত ৩৮

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৩ বার পড়া হয়েছে

মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুরের রাজৈরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র দুইপক্ষের সংঘর্ষে ৪ পুলিশসহ আহত হয়েছে অন্তত ৩৮জন। ঘটনাস্থল থেকে ৯জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মাছচর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য নিয়ে মাছচর গ্রামের সান্টু খালাসী সাথে একই গ্রামের সুমন শেখের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে সন্ধ্যায় সুমন শেখের লোকজন সান্টু খালাসীর সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। পরে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ৯ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এ সময় ৪ পুলিশসহ উভয়পক্ষের অন্তত ৩৮ জন আহত হয়। তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদী জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় পুলিশের এএসআই এনায়েত হোসেনসহ ৪ পুলিশ সদস্য আহত হয়। এছাড়া উভয়পক্ষের আরো বেশ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় রাজৈর থানা পুলিশের এসআই আব্দুল মান্নান বাদী হয়ে অর্ধশত ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। আটক ৯জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। অপ্রতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর