1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:০০ অপরাহ্ন

কক্সবাজারে শিশু ধর্ষণের প্রধান আসামিকে আটক করেছে র‌্যাব-৭

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক।।

কিছুদিন পূর্বে ভিকটিমের মা র‌্যাব-৭, চট্টগ্রাম এ অভিযোগ করেন যে, গত ০১ সেপ্টেম্বর মোঃ শাহাবদ্দিন (২৮) ও তার ০৩ জন সহযোগী মিলে তার ছোট মেয়েকে অপহরণ করে নিয়ে প্রায় দেড় মাস যাবত অজানা স্থানে আটকে রেখে ধর্ষণ করছে।

এমন অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ ঘটনার সত্যতা যাছাই এবং আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে উক্ত ধর্ষণকারী ও তার সহযোগীরা কক্সবাজার জেলার সদর থানাধীন এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে টানা ৩৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে ভিকটিমকে উদ্ধার এবং প্রধান আসামী মোঃশাহাবউদ্দীন ও তার অপর তিন সহযোগীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব-৭, চট্টগ্রাম। আসামিরা তাদের অবস্থান পরিবর্তন করায় তাদের আটকের কাজটি ছিল কষ্টসাধ্য। এক পর্যায়ে র‌্যাব-৭ জানতে পারে আসামিরা কক্সবাজার জেলার সদর থানাধীন কস্তুরা ঘাট এলাকায় অবস্থান করছে।উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৫ অক্টোবর র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা প্রধান আসামি মোঃ শাহাব উদ্দিন (২৮)’কে আটক করে।
পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে অপর ০৩ আসামি আরমান হোসেন (২৭), মোঃ নুরুল আলম (৩৮) ও লোকমান হাকিম (৩৪) দেরকেও কক্সবাজার জেলার সদর থানাধীন খুরুশকুল এলাকা থেকে আটক করে।

এসময় উক্ত ঘটনাস্থল হতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামি মোঃ শাহাব উদ্দিন (২৮) অপর ০৩জন আসামিকে নিয়ে ভিকটিমকে অপহরণ ও ধর্ষণের কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিম সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যববস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর