1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাথাপিছু জিডিপিতে ভারতকে ছাড়িয়ে যাচ্ছে বাংলাদেশ প্রিয়তমার প্রেমাঞ্জলী মহানবীকে কটুক্তির প্রতিবাদে ছাগলনাইয়ায় বিক্ষোভ মিছিল বেনাপোলে র‍্যাব-৬’র অভিযানে অস্ত্র ও গুলিসহ ইউপি সদস্য আটক কল্যাণপুর নতুন বাজার বস্তিতে আগুন ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বিশ্বের মুসলিম উম্মাহ্ ও দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে জুয়েলকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে রংপুরবাসীর মানববন্ধন জুরাছড়ি থানা পরিদর্শনে অতিঃপুলিশ সুপার রামগড়ে রাসুল (সাঃ)কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল প্রতিযোগিতায় নৌবাহিনী চ্যাম্পিয়ন

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৯ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক।।

বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ‘বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল টুর্নামেন্ট- ২০২০’ প্রতিযোগিতা আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ঢাকার ধানমন্ডি ইনডোর ফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে সমাপ্ত হয়েছে।

প্রতিযোগিতার সমাপনী দিনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। তিনি অংশগ্রহণকারী খেলোয়াড় ও কর্মকর্তাদের সাথে পরিচিত হন এবং তাদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন। মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে এমন সুন্দর আয়োজন করায় প্রতিমন্ত্রী আয়োজকবৃন্দের প্রতি বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

গত ১০ অক্টোবর থেকে শুরু হওয়া ছয় দিনব্যাপী এই প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীসহ মোট আটটি দল অংশগ্রহণ করে। বাংলাদেশ নৌবাহিনী গ্রুপ পর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ফাইনালে উত্তীর্ণ হয়। প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীর মধ্যে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নৌবাহিনী ৯০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ বিমান বাহিনী ৪৩ পয়েন্ট পেয়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।
সমাপনী দিবসে অন্যান্যের মধ্যে নৌ ও বিমান বাহিনীর পদস্থ সামরিক বেসামরিক কর্মকর্তা ও বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর