1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৫৩ অপরাহ্ন

ছাগলনাইয়াতে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধনে সাংসদ শিরিন আখতার

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৪ বার পড়া হয়েছে

এম.নিজাম উদ্দীন মজুমদার সজিব।।

গতকাল ১৪ই অক্টোবর বুধবার বিকেলে ফেনীর ছাগলনাইয়ায় পাঠাননগর ইউনিয়নে ৩টি সড়কের পাকাকরণ কাজের উদ্বোধন করেছেন ফেনী -১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার।

সড়কগুলো হচ্ছে বাথানিয়া বড় বাড়ী সড়ক , বাথানিয়া নজু ফরায়েজী বাড়ী সড়ক এবং রেজুমিয়া বেতুমিয়া সাহেবের বাড়ীর সড়ক। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সাংসদ শিরীন আখতার। প্রধান বক্তা ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী।

অন্যান্যের মাঝে বিশেষ অতিথি ছিলেন, ছাগলনাইয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মেজবাহ্ উদ্দিন আহমেদ, উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক ছলিম উল্যাহ ভূঞা, রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আবদু রউফ ভুঁঞা, বাথানিয়া ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ইলিয়াছ, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন বেলাল মেম্বারসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, জাসদ, আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে শিরীন আখতার বলেন, আমি আপনাদেরই সন্তান, সুখে-দুঃখে আপনারা আমাকে কাছে পাবেন। যেকোন সমস্যা নিয়ে আপনারা আমার কাছে টেলিফোনে কথা বলতে পারবেন। আগামী অর্থ বছরের মধ্যে পাঠাননগরের আরো কয়েকটি রাস্তার পাকাকরণের কাজ আমরা হাতে নিয়েছি। সেটা ধ্রুত সময়ের মাঝে সমাপ্ত করবো।বক্তব্যের শেষে তিনি বলেন শেখ হাসিনার সরকার বার বার দরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর