1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:১১ অপরাহ্ন

ধর্ষণকারীর সাজা মৃত্যুদণ্ড করায় রংপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩ বার পড়া হয়েছে

শরিফা বেগম শিউলী।
রংপুর প্রতিনিধি।।

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি বাড়িয়ে মৃত্যুদণ্ডের বিধান রেখে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশোধনীর খসড়া মন্ত্রিসভায় চূড়ান্ত অনুমোদন পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে রংপুর জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) আইন মন্ত্রণালয়ের লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগ থেকে ‘সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) অধ্যাদেশ ২০২০ জারি করা হয়।

আজ বিকেলে রংপুরে ছাত্রলীগ দলীয় কারয্যালয় থেকে মিছিলটি বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। এই সময় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে রংপুর জেলা ছাত্রলীগের নেতারা বলেন, ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান এনে গতকাল একটি আইন সংশোধনের প্রস্তাব পাস হয়েছে মন্ত্রিসভায়। আমরা কৃতজ্ঞ, আমরা ধন্যবাদ জানাই, আমাদের যে অনুরোধ ছিল প্রাণপ্রিয় নেত্রীর কাছে, তিনি তা রেখেছেন। আমরা বাংলাদেশ ছাত্রলীগ পরিবার দেশরত্ন শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ।

ছাত্রলীগের নেতারা আরো বলেন, ধর্ষক কারো আপন হতে পারে না, এদের কোন সংগঠন থাকতে পারে না। সামাজিক আন্দোলন গড়ে তুলতে পারলে আর ধর্ষক তৈরি হবে না। ধর্ষনের শিকার নারীর ছবি শেয়ার না করে ধর্ষকের ছবি শেয়ার করতে হবে। এই সময় বক্তারা আরও বলেন, এরপর প্রধানমন্ত্রীর ছবি পোড়ানো এরকম ধৃষ্টতা দেখানোর চেষ্টা করা হলে রাজপথে থেকে প্রতিহত করা হবে।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা রকিবুল হাসান, শাহিনুর ইসলাম, ফোরজান আহমেদ হামিদ, মাসুদ রানা, মনির হোসেন, হানিফ, বেলাল হোসেন, সাব্বির আহমেদ, আল আমিন টুটুল, তামিম আহসান, শাফিয়ার রহমান স্বপন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর