1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০২ অপরাহ্ন

ব্যবসায়ীকে অপহরণ শীর্ষক সংবাদ প্রকাশের প্রতিবাদে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি।।

সিএন্ডএফ ব্যবসায়ীকে অপহরণ সংবাদের প্রতিবাদে ফেনী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জমির উদ্দিন বাবু সংবাদ সম্মেলন করেন। মঙ্গলবার বিকেলে ফেনী শহরের টাইম পাস রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, গত ১০ অক্টোবর একটি গণমাধ্যমে আমাকে জড়িয়ে নজরুল ইসলাম পাটোয়ারী বাবলু নামে এক সিএন্ডএফ ব্যবসায়ীকে অপহরণ করে জোরপূর্বক সিএন্ডএফ লাইসেন্স, জমি, ফ্ল্যাট ও চেক আদায় করি মর্মে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি আমার দৃষ্টি গোচর হয়েছে। প্রকৃতপক্ষে ঘটনাটি আদৌ সত্য নয়।

তিনি বলেন, একটি মহল আমার সুনামে ঈষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। যা বাস্তবের সাথে কোন সর্ম্পক নেই। বাস্তবতা হলো নজরুল ইসলাম বাবলু আমার বন্ধু হয়। তার ভগ্নিপতি বাদল চৌধুরী “ফ্লিম কেয়ার লিঃ” এ কাস্টমস্ ও জেডি সরকার হিসেবে কর্মরত ছিল। এছাড়া তার ভগ্নিপতি তার নামে বসুন্ধরা আবাসিক এলাকায় একটা ফ্ল্যাটও কিনে দেন। এরপরও সে তার ভগ্নিপতির সরলতার সুযোগে অসদুপায় অবলম্ভন করে কয়েক বছরের মধ্যে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। বিষয়টি জানাজানি হলে বাবলু তার ভগ্নিপতিকে এগিড়ে চলে।

এমতাবস্থায় ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের বাড়ীতে শুসেন চন্দ্র শীল ও ফুলগাজীর আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মজুমদারের উপস্থিতিতে বিষয়টি নিয়ে বাদল চৌধুরী ও বাবলুর মধ্যে একটি আপোষ মিমাংসা হয়। ৩ কোটি টাকা বাবলু তার ভগ্নিপতি বাদল চৌধুরীকে ফেরত দেয়ার সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত মোতাবেক নগদ টাকা দিতে অপারগ হওয়ায় বাবলু তার নামীয় বসুন্ধরা রিভার ভিউতে ৬ কাঠা জমি, অফিস থেকে যে ফ্ল্যাটটি কেনা হয় ও তার ভগ্নিপতির করা এসএ বাদল নামীয় সিএন্ডএফ লাইসেন্সটি ফেরতের সিদ্ধান্ত হয়।

এর মধ্যে ১টি ফ্ল্যাট ও জমির দাম ৩ কোটি ২৭ লাখ ৫০ হাজার টাকা হওয়ায় উপজেলা চেয়ারম্যানের নিকট ২৭ লাখ ৫০ হাজার টাকা বাদল চৌধুরী জমা দেন। এটি বাবলু গ্রহণও করে। ১৮ জুন বাবলু স্বেচ্ছায় কেরানীগঞ্জে গিয়ে জমি রেজিস্ট্রি করে দেন।

তিনি আরো উল্লেখ করেন, সবকিছু ঠিকঠাক মত হলেও একটি কুচক্রী মহলের প্ররোচনায় বাবলু আমাকে জড়িয়ে অপহরণের মিথ্যা সংবাদ প্রকাশ করে। সংবাদে আমিও কয়েকজন সহযোগীসহ তাকে ১৭ তারিখে অপহরণ করে ফেনী থেকে ঢাকা নিয়ে যাই। কিন্তু ঘটনার দিন সে ঢাকায় অবস্থান করে যার মোবাইল লোকেশন আমার হাতে রয়েছে।

এই অবস্থায় এমন মিথ্যা ও আমার সম্মানহানিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর