1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রিয়তমার প্রেমাঞ্জলী মহানবীকে কটুক্তির প্রতিবাদে ছাগলনাইয়ায় বিক্ষোভ মিছিল বেনাপোলে র‍্যাব-৬’র অভিযানে অস্ত্র ও গুলিসহ ইউপি সদস্য আটক কল্যাণপুর নতুন বাজার বস্তিতে আগুন ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বিশ্বের মুসলিম উম্মাহ্ ও দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে জুয়েলকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে রংপুরবাসীর মানববন্ধন জুরাছড়ি থানা পরিদর্শনে অতিঃপুলিশ সুপার রামগড়ে রাসুল (সাঃ)কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ যশোরের ঝিকরগাছায় সড়ক দূর্ঘটনায় ২ যুবক নিহত

ফেনীর ম্যাজিস্ট্রেট আদালতের নাজির কিবরিয়া ও অফিস সহকারী নূর উদ্দিনকে দুদকে তলব

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি।।

ফেনীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির সামছুল কিবরিয়া ও অফিস সহকারী কাম- মুদ্রাক্ষরিক জেলা আদালত নূর উদ্দিনকে দুদকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে অনুসন্ধানের অংশ হিসেবে এ দু’জনকে তলব করা হয়। দুদকের স্বাক্ষরিত চিঠিতে এ কথা জানানো হয়েছে। দুদক সূত্র বিষয়টি নিশ্চিত করে।
সূত্র জানায়, ফেনীর ম্যাজিস্ট্রেট আদালতের নাজির কিবরিয়া ও অফিস সহকারী নূর উদ্দিনকে ১৪ অক্টোবর সকালে নোয়াখালী দুদক অফিস তলব করা হয়।

নোটিশে বলা হয়, অবৈধ সম্পত্তির হিসাব প্রদানের জন্য এ নোটিশ দেয়া হয়েছে। নোটিশে আরো উল্লেখ করে সামছুল কিবরিয়ার নামে ২টা বাড়ী, ১ টি মাল্টিপারপাস, ১ টি বিস্কুট ফ্যাক্টরী, ১ টি কাপড় দোকান, গ্রামের বাড়ীতে মুরগীর খামার, ফেনী কোর্ট বিল্ডিংয়ের পাশে ৪ শতক ভূমি ক্রয়, ১ টি ব্রিক ফিল্ড ও নামে বেনামে শত কোটি টাকার মালিক বনে যায় মাত্র ১২ বছর চাকুরী জীবনে।

অপরদিকে, জেলা জজ আদালতের অফিস সহকারী কাম- মুদ্রাক্ষরিক নূর উদ্দিনকেও অবৈধ সম্পত্তির হিসাব প্রদানের জন্য নোটিশ দেয়া হয়েছে। নোটিশে আরো উল্লেখ করা হয়, ১ তলা বাড়ী, ১ টা ফ্ল্যাট, ২ টি ট্রাক, গ্রামের বাড়ী সীতাকুণ্ড বাজারে ১ টি পেট্রোল পাম্প, মুরগীর খামার, রড সিমেন্ট ব্যবসাসহ নামে বেনামে অবৈধভাবে শত কোটি টাকার মালিক বনে যান ১১ বছরের চাকুরী জীবনে। পিয়ন হতে রাতারাতি অবৈধ ভাবে ৩ বছরের মাথায় প্রমোশন নিয়ে অফিস সহকারী কাম – মুদ্রাক্ষরিক হয়ে যান।

দুদকের এ নোটিশের পরিপ্রেক্ষিতে, নূর উদ্দিন এর সাথে যোগাযোগ করলে, দুদকে তলবের সত্যতা স্বীকার করে জানায়, আমাকে ও সামছুল কিবরিয়াকে দুদক নোয়াখালী হতে নোটিশ প্রেরণ করেছে। আগামীকাল বুধবার (১৪ অক্টোবর) আমরা দুদক নোয়াখালী অফিসে হাজির হবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর