1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৩৩ অপরাহ্ন

জটিল সমস্যা খুব সহজে সমাধান করে দেয় দত্তের মেঠ ভূমি অফিস

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২ বার পড়া হয়েছে

শেখ রাফসান। মোংলা প্রতিনিধি।।

ভূমি অফিসের কাজ হলো সরকাররের রাজস্ব আদায় করা, তথ্য সংগ্রহ করা, তথ্য হালনাগাদ করা, ভূমিহীনদের মাঝে ভূমি বন্টন করা তথ্য জরিপ করা, এমন হাজারো কাজকে সহজও সুন্দর করতে কাজ করে যাচ্ছে বাংলাদেশের শেষ প্রান্তে মোংলার দত্তের মেঠ ভূমি অফিসে,জনদূর্ভোগ কমাতে রাত দিন সুনামের সাথে কাজ করছে এলাকাবাসি জানিয়েছেন, ভূমি অফিসে সেবা নিতে আসা মিঠাখালি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য সজল মন্ডল ও এসএম ইসহাক জানিয়েছেন ভূমি অফিস আধুনিকতার রুপ দিতে কাজ করছে এবং অনেক জটিল সমস্যা ও খুব সহজে সমাধান করে দেয় এই দত্তের মেঠ ভূমি অফিস
দত্তের মেঠ ইউনিয়ন ভূমি সহকারি কর্মকতা পিন্টু কুমার সাহা বলেন”২০১৬ সালের ফেব্রুয়ারি মাসের ২ তারিখে যোগদান করি। যোগদানের পর থেকে নিজের সাধ্যমত মানুষকে সেবা দেওয়ার চেষ্টা করি। মানুষকে কোন রকম হয়রানি করার মনমানসিকতা আমার নাই আপনার এলাকায় খোঁজ খবর নিয়ে দেখতে পারেন। আমি কার সাথে কি আচরণ করি। এছাড়াও খাজনার বিষয় ও খোঁজ নিয়ে দেখতে পারেন আমি অন্যায় করি কি না। বেশি নি কি না। তবে গত অর্থ বছরে অনেক অংশে খাজনা আদায় করতে পেরেছি। পাবলিকের সাড়া পাওয়া যাচ্ছে তাদের কখনো কোন বিষয়ে বলা লাগে না।
তারা নিজেরা এসে সময় মতো এসে খাজনা দিয়ে যায় এতে তাদের প্রতি আমি খুব আন্তরিক। দত্তের মেঠ ভুমি অফিসের বিষয়ে অনেকের কাছে জানতে চাইলে তারা বলেন”খাজনা দিতে আসা লোকেরা বলেন আমাদের নায়েব স্যার খুব সুন্দর মনের মানুষ তিনি সবার সাথে মিশুক আমরা তার ব্যবহারে আচার আচরণে খুব মুগ্ধ তার কাজে এবং খাজনা নেওয়া নিয়ে কোন দুর্নীতি নাই । তবে এই ভূমি অফিস কোন দুর্নীতি করে এমন কেউ বলতে পারবে না।
কোন কাজে আমরা সবাই তার প্রতি খুশী। আপনারা তার প্রতি দোয়া রাখী। তিনি বর্তমানে আমাদের সেবা দিচ্ছেন এবং ভবিষ্যতে আরও ভালো সেবা দিবেন তার প্রতি আমাদের এই আস্থা ও বিশ্বাস আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর