1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপিত হবে – যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সুনীল অর্থনীতি বাস্তবায়নে ব্যাপক কার্যক্রম বাস্তবায়নে সরকার – প্রাণিসম্পদ মন্ত্রী আক্কেলপুরে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধুই উন্নয়ন চিন্তা-চেতনার ভিত্তিপ্রস্তর করেছেন – এলজিআরডি মন্ত্রী ঝালকাঠির সৈয়দ এনামুল হকের এ্যাগ্রো ফার্ম পরিদর্শনে জেলা প্রশাসক ঝালকাঠিতে করোনা ভাইরাসে আক্রান্ত একজনের মৃত্যু সিংড়ায় ফ্রান্স পণ্য বর্জনের ঘোষনা দিলেন তৌহিদী জনতা শৈলকুপায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু সাপাহারে নবাগত ওসি’র যোগদান মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ মিছিল

ফকিরহাটে এনজিও কর্মীকে গণধর্ষণ, আটক ১

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১ বার পড়া হয়েছে

কামরুজ্জামান শিমুল। বাগেরহাট জেলা প্রতিনিধি।।

বাগেরহাটের ফকিরহাটে এক এনজিও মাঠকর্মীকে গণধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে মামুন (২৭) নামের এক জনকে আটক করেছে পুলিশ। আজ রবিবার (১১ অক্টোবর) দুপুরে ফকিরহাটের জাড়িয়া মাইট কুমড়া গ্রামের মামুনকে আটক করা হয়। এসময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মুঠোফোন জব্দ করে পুলিশ।

জানা গেছে, ওই এনজিও কর্মী যে বাড়িতে ভাড়া থাকতো তার পাশের রুমে এক ছেলে শিক্ষার্থী ভাড়া থাকতো। অভিযুক্ত ওই চার ব্যক্তি শনিবার গভীর রাতে ওই এনজিও কর্মীর ঘরে প্রবেশ করে। ওই শিক্ষার্থীর সাথে ওই এনজিও কর্মীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্লাক মেইল করার চেষ্টা করে।এক পর্যায়ে তারা ওই নারী এনজিও কর্মীকে ধর্ষণ করে। আজ সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে থানায় অভিযোগ করে ওই এনজিও নারী। অভিযুক্তরা হলো, জাড়িয়া মাইট কুমড়া এলাকার ফিরোজ (২৮), মুসা (২৬), রাজু (২৯) এবং মামুন (২৭)।

বাগেরহাট জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, এনজিওতে কর্মরত ওই নারীর অভিযোগের ভিত্তিতে জাড়িয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়। তার কাছ থেকে ভিডিও ধারনকৃত মোবাইল জব্দ করেছি। অন্যান্যদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর