1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. mrahman192618@gmail.com : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয় : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয়
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শৈলকূপায় গোয়াল ঘরে আগুন, গরুসহ ঘর পুড়ে ছাই - দৈনিক প্রথম সংবাদ
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নীলফামারীতে শ্রমিকদলের আংশিক কমিটি অনুমোদিত সাপাহারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিরুদ্ধে মামলা দায়ের নীতির রাজাকে ধারণ ও চর্চা করাই হচ্ছে রাজনীতি – শ ম রেজাউল করিম আজ বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে শারদীয়া দুর্গোৎসব দাম্মামে বিশিষ্ট কিডনি স্পেশালিষ্ট ডাঃ ওয়াহিদুজ্জামানের বিদায়ী সংবর্ধনা চবি’তে ভর্তি পরীক্ষা হবে সরাসরি-সশরীরে বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনার মূর্ত প্রতীক: ক্রীড়া প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে ইউপি চেয়ারম্যান চুনারুঘাট ইউএনও’র সাথে অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় ডিসেম্বর পর্যন্ত এনজিওর ঋণের কিস্তি আদায় স্থগিত – জেলা প্রশাসক

শৈলকূপায় গোয়াল ঘরে আগুন, গরুসহ ঘর পুড়ে ছাই

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১ বার পড়া হয়েছে

মো:আতিকুর রহমান। শৈলকুপা ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় ১০ নং বগুড়া ইউনিয়নের প্রতাপ নগর গ্রামের উত্তম কুমার নামে এক কৃষকের গোয়াল ঘরে মশার কয়েল থেকে আগুন লেগে তিনটি গরু পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে গরুসহ তার দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী জানিয়েছেন। শনিবার (১০অক্টবর) দিবাগত মধ্যরাতের দিকে তার এ দুর্ঘটনাটি ঘটে।
এ বিষয়ে ভুক্তভোগী উত্তম কুমার জানান, অন্যদিনের ন্যায় এদিন রাতেও মশার উপদ্রব থেকে বাঁচাতে গোয়ালে কয়েল জ্বালিয়ে রেখেছিলেন তিনি। রাত ১টার দিকে প্রতিবেশীর চিৎকারে ঘুম থেকে উঠে ঘর থেকে তাড়াহুড়া করে বের হন। ততক্ষনে গোয়ালঘর সহ ২টি গরু পুড়ে ছাই হয়ে গেছে। একটি গরু দগ্ধ হয়ে কোনমতে বেঁচে ছিল পরে সেটিও মারা গেছে। তিনি বলেন, অভাবের সংসারে পরিবারের খরচ চালিয়ে এবং একমাত্র ছেলের লেখাপড়ার পাশাপাশি ভবিষ্যতের কথা চিন্তা করে গরু ৩টি পালন করছিলেন তিনি। গতরাতে এই দুর্ঘটনায় তার জীবনের পুরা স্বপ্ন শেষ হওয়াসহ সারা জীবনের গচ্ছিত অর্জন শেষ হয়ে গেলো।
এ ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করে ১নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালাম মিন্টু জানান, রবিবার সকালে খবর শুনে তিনি দ্রুত ঘটনাস্থলে যান। ঘটনাস্থলে যেয়ে তিনি ভুক্তভোগী দরিদ্র পরিবারের এই অনাকাঙ্ক্ষিত ক্ষতির উপর বিস্মিত হন ও দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন,এক নম্বর ওয়ার্ডের সকল শ্রেণী-পেশার মানুষের সুখে দুঃখে সার্বক্ষণিক পাশে থাকবেন। ভুক্তভোগী উত্তম কুমারের এই অনাকাঙ্ক্ষিত ক্ষতি পূরণের জন্য তিনি উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন মহলের সাথে কথা বলবেন বলেও তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর