1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. mrahman192618@gmail.com : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয় : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয়
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
ধামরাইয়ে তিন ব্যক্তিকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ এলাকাবাসীর - দৈনিক প্রথম সংবাদ
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চবি’তে ভর্তি পরীক্ষা হবে সরাসরি-সশরীরে বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনার মূর্ত প্রতীক: ক্রীড়া প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে ইউপি চেয়ারম্যান চুনারুঘাট ইউএনও’র সাথে অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় ডিসেম্বর পর্যন্ত এনজিওর ঋণের কিস্তি আদায় স্থগিত – জেলা প্রশাসক রাজাপুরে ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীর পূজামণ্ডপ পরিদর্শন মণিরামপুরে মামা কর্তৃক আপন ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ চরফ্যাশনে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তার চেক বিতরণ করের হাট ইউনিয়ন আ’লীগের উদ্যোগে পূঁজামণ্ডপ পরিদর্শণ রূপগঞ্জে পূজামণ্ডপের পাশে বিশৃঙ্খলার অভিযোগে আটক ১

ধামরাইয়ে তিন ব্যক্তিকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ এলাকাবাসীর

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১ বার পড়া হয়েছে

রিপন মিয়া স্টাফ রিপোর্টার।।

রাজধানীর অদূরে সাভার ধামরাই ছয়বাড়ীয়া এলাকার আল-আমিন, রহিম, এবং মনির হোসেন কে মোহনা পোল্ট্রি ফার্মে দুই লক্ষ টাকা চাঁদাবাজির মিথ্যা মামলায় ফাঁসানোর পাঁয়তারা করিতেছে বলে প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী।

সরজমিনে গিয়ে জানা যায়, মোঃ মমিন সিকদার 03/07/2020 তারিখ একটি মামলা করেন যে মেসার্স মোহনা পোল্ট্রি ফার্মে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করেন, আল-আমিন, (৩০) রাহিম (২৫) উভয় পিতাঃ সাহাব উদ্দিন, এবং মনির হোসেন পিতাঃ রাজ্জাক, তিন জনকে আসামী করেন, যাহার সাক্ষী হিসাবে পাঁচজনের নাম দিয়েছেন, তাদের মধ্যে ৪নাম্বার সাক্ষী আনোয়ার এর কাছে এ বিষয়ে জানতে চাইলে বলেন, আমি তো বাড়িতে ছিলাম না এবং এমন কোন ঘটনার কথাও শুনি নাই তো আমি কি করে মামলার সাক্ষী হইলাম সব মিথ্যা এসব সাজানো নাটক। এবং অন্য সাক্ষীদের কাছে জানতে চাইলে বিভিন্ন তালবাহানা করেন।

এলাকাবাসী বলেন, মমিন শিকদারের ফুফাতো ভাই বেশ কিছুদিন ধরে তাদেরকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে জমি দখলের পাঁয়তারা করেন আসছেন এখন আর তাদের সাথে কোনভাবেই কুলাতে না পাড়ায় এই নাটক সাজিয়েছেন এমন একটা ঘটনা ঘটেছে আর আমরা এলাকাবাসী কেউ জানিনা, অথচ টাকার জোরে মামলা করে দিয়েছে ওদের নামে।

এ বিষয়ে ছয়বাড়ীয়া ৯নং ওয়ার্ড কমিশনার আবু সাঈদ বলেন, আল-আমিন ও রাহিম দের শরিকের জমি দখলের জন্য বিভিন্ন পাঁয়তারা করে বেড়াচ্ছেন মমিন শিকদারের ফুফাতো ভাই সানাল শিকদার, পরে একদিন তাদের এখানে একটা গ্রাম সালিশ বসানো হয়, আমি সালিশে গিয়ে দেখতে পাই সানাল শিকদার সালিশে বসে দেশীয় অস্ত্র সান দিচ্ছে আর বলে এই জমি আমার। এবং এলাকায় তাদের উপর কথা বলার কেউ নেই তাদের কাছে প্রশাসন নিরব। তাই মমিন সিকদারকে দিয়ে এই মিথ্যা মামলা সাজিয়েছেন। এবং এই মামলা উত্তরা থেকে পিবিআই বি তদন্ত করে এলাকাবাসীর সামনে বলেন এই নিরীহ লোকদের ফাঁসানো হয়েছে বলে তারা চলে যায় আবার কিছুদিন পরে পিবিআই উত্তরা হেড অফিসে ডাকেন আসামিদের। পরে ওদের কাছে টাকা পয়সা নেই আমি নিজে একটা গাড়ি ভাড়া করে তাদের পাঠাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর