1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

রূপগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুব স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির আত্নপ্রকাশ ও শুভেচ্ছা বিনিময়।

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১ বার পড়া হয়েছে

এস এম আবু কাউসার, বিশেষ প্রতিনিধি ।।

নারায়নগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুব সেচ্ছাসেবক লীগের নতুন কমিটির আত্নপ্রকাশ হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের প্রধান কার্যালয় থেকে কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কেন্দ্রীয় কমিটির পক্ষে বাংলাদেশ আওয়ামী যুব সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব লায়ন এম এইচ মারুফ সিকদার স্বাক্ষরিত ৪১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জের কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটির প্রধান সমন্বয়ক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুব সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম ভূইয়া দুলালের নেতৃত্বে আজ রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান ভূইয়াকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
কমিটির সফলতা ও নেতৃত্বের ব্যাপারে এক সংক্ষিপ্ত বক্তব্যে শাহজাহান ভূইয়া বলেন, বাংলাদেশ আওয়ামী যুব সেচ্ছাসেবক লীগের কমিটির নতুন সকল সদস্যকে আমার পক্ষ থেকে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। খেয়াল রাখতে হবে যেন কমিটিতে কোন মাদকাশক্ত কোন ব্যাক্তি প্রবেশ করতে না পারে সেদিকে আপনাদের খেয়াল রাখতে হবে। কমিটিতে নতুদের সুযোগ দিতে হবে এবং কমিটির মূল্যবান পদগুলো যেন এমন কাউকে দেয়া না হয় যাদের দ্বারা সমাজের ক্ষতি হতে পারে। বেছে বেছে ভাল বংশের শিক্ষিত ছেলেদের সাথে রাখতে হবে। রাজনীতি অনেকের কাছে এখন ব্যবসা হয়ে গেছে। যাতে করে কেউ পদ নিয়ে ফায়দা লুটতে না পারে সেদিকেও খেয়াল রাখতে হবে।
কমিটির দিক নির্দেশক হিসেবে মোঃ শাহজাহান ভূইয়ার কাছে দোয়া চায় এবং কমিটির উন্নতির জন্য শাহজাহান ভূইয়ার পরামর্শও কামনা করেন কমিটির সকল সদস্যগন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুব সেচ্ছাসেবক লীগের রূপগঞ্জ উপজেলার সভাপতি, মোঃ আরিফুল ইসলাম ভূইয়া দুলাল, সহ-সভাপতি-ফকরুল ইসলাম ফারুক, সাধারন সম্পাদক- মোঃ শাকির হোসেন তালুকদার সাকিব, সাংগঠনিক সম্পাদক, মোঃ এমরান হোসেন রিপন ও অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুব সেচ্ছাসেবক লীগের রূপগঞ্জ উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর