1. admanu3@gmail.co : IT Admin : IT Admin
  2. admanu3@gmail.com : admanu :
  3. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  4. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  5. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  6. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চট্টগ্রামে যথাযোগ্য মর্যাদায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপন কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে চট্টগ্রামে আলোচনা সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে রাজাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত নীলফামারীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে পরশুরামে আলোচনা সভা অনুষ্ঠিত মোড়েলগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত সোনাগাজীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত তালায় সেনা সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নওগাঁ – ৬ আসনে নৌকা পেলেন হেলাল

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫ বার পড়া হয়েছে

নওগাঁ প্রতিনিধি।।

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আ’লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছেন রাণীনগর উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন হেলাল।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে ঢাকার নিজ বাসায় সংবাদ সম্মেলনে দলীয় প্রর্থীদের নাম ঘোষণা করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আনোয়ার হোসেন হেলাল সাবেক ইউপি চেয়ারম্যান মৃত আজিম উদ্দিন সরদারের ছেলে। রাণীনগর উপজেলা পরিষদের তিনি দুই বার নির্বাচিত চেয়ারম্যান। তিনি ২ ছেলে ১ মেয়ে সন্তানের জনক।

আনোয়ার হোসেন হেলাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমি এবং আমার পরিবার সবসময় ধারণ ও লালন করে আসছি। আমার পরিবার জাতির জনক বঙ্গবন্ধু ও আ’লীগের আদর্শে বিশ্বাসী। যতদিন বেঁচে থাকবো তত দিন আ’লীগের আদর্শে চলবো। বিজয়ী হয়ে এলাকায় সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। আ’লীগের সাথে আমার ও আমাদের পরিবারের সম্পর্ক রক্তে মিশে আছে। সংসদীয় আসনটি উপ-নিবার্চনে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মৃত্যুবরণ করার পর আসনটি শুন্য হয়। গত ১৬ আগস্ট আ’লীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই আসনে মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহব্বান জানানো হয়। এরই ধারাবাহিকতাই আসন্ন জাতীয় সংসদ উপ-নির্বাচনে ৫১, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে এমপি পদে বাংলাদেশ আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ৩৪ জন মনোনয়ন ফর্ম উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালের হাতেই নৌকা প্রতীক তুলে দিলেন বাংলাদেশ আ’লীগ। আগামী ১৭ অক্টোবর এই আসনে নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর