1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:১৮ অপরাহ্ন

চরফ্যাসনে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৬ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল ইসলাম। ভোলা জেলা প্রতিনিধি।।

প্রকাশিত সংবাদের জের ধরে ভোলার চরফ্যাশনের কালিবাড়ী রোডে শুক্রবার রাত সাড়ে দশটায় পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও দৈনিক জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুন ও দৈনিক প্রথম সকালের চরফ্যাশন প্রতিনিধি শাহ কামালের উপর হামলা ও হত্যার চেষ্টা করেছেন সন্ত্রাসীরা।

আহত সাংবাদিক এ আর এম মামুন অভিযোগ করেন, প্রকাশিত সংবাদের জের ধরে বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, দক্ষিণ মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সেন্টু সহ ১০/১২ জন সন্ত্রাসীরা আমাদের পথ গতিরোধ করে এলোপাতাড়ি কিল-ঘুষি লাথি মেরে শরীরের ভিবিন্ন অংশে ফুলা জখম করে এবং গলা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এসময় সহকর্মী ও আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে সহকর্মীরা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়াকে অবহিত করেন। তিনি আইনগত ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

এ বিষয়ে ভোলা জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, এই বিষয়ে খোঁজখবর নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনিও আশ্বাস প্রদান করেন।

এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দেয়ার দাবি জানিয়েছেন, তজুমদ্দিন প্রেসক্লাব চরফ্যাশন প্রেসক্লাব ও ভোলা জেলা অনলাইন নিউজ পোর্টাল ওনার্স এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন সহ ভোলা জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

জানা গেছে , কাজ না করে ভুয়া ভাউচার দিয়ে সরকারী টাকা আত্মসাত, নারী কেলেঙ্কারি, জাল সনদে চাকরি সহ ব্যাপক দুর্নীতি- অনিয়ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে হামলাকারী শিক্ষকদের বিরুদ্ধে। বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা এবং দক্ষিণ মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সেন্টুর বিরুদ্ধে জাল সনদে চাকরি করার বিষয়ে বিভাগীয় মামলা রয়েছে। সম্প্রতি জাকিরের নারী কেলেঙ্কারি ও গোলাম হোসেন সেন্টুর বিরুদ্ধে ভুয়া ভাউচার দিয়ে সরকারী টাকা আত্মসাত সংক্রান্ত সংবাদ পত্রিকায় প্রকাশিত হওয়ার জের ধরে এ হামলা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর