1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

পীরগঞ্জে সাংবাদিককে লাঞ্ছিত করায় যুবক গ্রেফতার

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১ বার পড়া হয়েছে

শরিফা বেগম শিউলী।
রংপুর প্রতিনিধি।।

রংপুরের পীরগঞ্জে সাংবাদিককে লাঞ্চিত করায় রাসুমিয়া (৩৫) নামের এক যুবকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতার কৃত যুবক উপজেলার মাহামুদপুর বউলবাড়ী গ্রামের মৃত আসাদমিয়ার পুত্র বলে জানাযায়। গত সোমবার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঐদিন বিকেলে উপজেলার কয়েকজন সংবাদ কর্মী মাহামুদপুরে সংবাদ সংগ্রহের জন্য গেলে উক্ত গ্রামের মৃত মোস্তফা মিয়ার পুত্র ইয়াবা ব্যবসায়ী সজিব মিয়া ও মৃত আসাদ মিয়ার পুত্র রাসু মিয়া সংবাদ কর্মিদের সাথে বিতর্কে জরিয়ে পড়ে।

এরই এক পর্যায়ে দৈনিক চাঁদনীবাজার পত্রিকা ও সংবাদ সংস্থা প্রেস বাংলা এজেন্সির উপজেলা প্রতিনিধি শাহ্ মোহাম্মদ রেজাউল করিম এর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে একটি এ্যান্ড্রয়েড ফোন ভাংচুরসহ ও ৯৫৫০ টাকা ছিনিয়ে নেয়।

এ সময় ডেইলি অবজারভার ও দৈনিক আজকালের খবর পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি বেলায়েত হোসেন সরকার, দৈনিক দেশের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মশফিকুর রহমান পল্টন, পাক্ষিক প্রাইভেট ডিটেকটিভ ও দৈনিক তিস্তা সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও জাতীয় সাপ্তাহিক জয়ভিষন পত্রিকার বার্তা সম্পাদক মোস্তফা মিয়া এবং সাপ্তাহিক জাতীয় বার্তা পত্রিকার প্রকাশক সম্পাদক মেহেদি হাসান সাগর বাধাঁ দিতে গেলে তাদের উপরও চড়াও হয়ে শারীরিক ভাবে লাঞ্চিত করে।

বিষয়টি সংবাদ কর্মিরা পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সরেস চন্দ্রকে অবহিত করলে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহিন তালুকদার এর নের্তৃত্বে এস আই সত্যেন্দ্র নাথ, এ এস আই রুহুল আমিন সঙ্গীয় ফোর্সসহ তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত রাসুমিয়াকে গ্রেফতার করে। অভিযুক্ত অপর যুবক সজিব মিয়া পলাতক। এ ব্যাপারে সংবাদ কর্মি রেজাউল করিম বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করে, মামলা নং-০২ তারিখ-০১/০৯/২০২০ইং।

সাংবাদিকদের লাঞ্চিত করার ঘটনায় সাপ্তাহিক বজ্রকথা পত্রিকার প্রকাশক ও সম্পাদক সুলতান আহম্মদ সোনা, জাতীয় সপ্তাহিক জয়ভিশন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মজনু মাসুদ জাগো বা‌হে ২৪ ডটকম এর সম্পাদক আকতারুজ্জামান রানা এবং দৈনিক প্রতিদিনের বার্তা পত্রিকার উপজেলা প্রতিনিধি অমিতাব বর্মণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক মহল তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করাসহ অপর অভিযুক্ত যুবক সজিবকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর