1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  7. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন

বিয়ে বাড়িতে চাঁদা আদায়, পিআইবি’কে তদন্তের নির্দেশ

প্রথম সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২ বার পড়া হয়েছে

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি ।।

ফেনীর সোনাগাজীতে এক বরের হলুদ অনুষ্ঠানে গোসল ও নৃত্যের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল করার হুমকি দিয়ে চাঁদা আদায় করেছে চার বখাটে যুবক ।

গত ২১ আগস্ট রাতে উপজেলার চর খোয়াজ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার ফেনীর ম্যাজিষ্ট্রেট আদালতে তথ্য-প্রযুক্তি আইনে অভিযোগ দেন ভুক্তভোগী গৃহবধূ বিবি হাজেরা। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ও আমলী আদালত অভিযোগটি আমলে নিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই ফেনীকে নির্দেশ দেন।

ফেনী পুলিশের আদালত পরিদর্শক গোলাম জিলানী বলেন, আদালত পিবিআইকে দ্রুত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। আগামী কালকের মধ্যেই পিবিআই ফেনীর দপ্তরে মামলার নথিপত্র পাঠানো হবে।
ভুক্তভোগী, এলাকাবাসী ও এজাহার সুত্রে জানা যায়, গত ২১ আগস্ট রাতে জাহের হোসেন’র নিজ বাড়ীতে হলুদের অনুষ্ঠান গোসল, নৃত্য ও সাজানোর ভিডিও ধারণ করে চর খোয়াজ গ্রামের ছিদ্দিকের রহমানে ছেলে বখাটে নোমান তার কয়েকজন সহযোগী । ওইসব ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫০হাজার টাকা চাঁদা দাবি করে নোমান এবং তার সহযোগী ভোয়াগ গ্রামের আবুল হোসেনের ছেলে মিজানুর রহমান মিস্টার, সুজাপুরে জাবেদ হোসাইন ও চর গনেশ গ্রামের হাফেজ মোস্তফার ছেলে আফছার সোহাগ । ওই রাতে ১৫হাজার নগদ দেয়ার পরও বাকি টাকা না দেয়ায় হুমকি দিয়ে আসছে । বিবি হাজেরা বলেন, নোমান, মিজান, জাবেদ ও আবছার অব্যহত হুমকি দিচ্ছে । আমি সোনাগাজী সার্কেল বরাবরে চাঁদাবাজী ও আদালতে তথ্য-প্রযুক্তি আইনে মামলা দিয়েছি। আমরা নিরাপত্তা হীনতায় আছি। ন্যায় বিচারসহ প্রশাসনের সার্বিক সহযোগীতা চাই।

এএসপি (সোনাগাজী সার্কেল) সাইকুল ইসলাম ভুঞা বলেন, বখাটেদের নাম উল্লেখ করে ২৫আগস্ট চাঁদাবাজীর অভিযোগ দিয়েছেন গৃহবধু বিবি হাজেরা । বিষয়টি তদন্ত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর