শেরপুরে ভারতীয় মদসহ গ্রেপ্তার-১

শেরপুরের  নালিতাবাড়ী থেকে প্রায় ৬ লক্ষাধিক টাকার ভারতীয় ১৩৩ বোতল মদ সহ
মোকছেদ আলীকে (৩৮)নামে এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (৮জুলাই) সকালে উপজেলার পোড়াগাও ইউনিয়নের ধুপাকুরা বাজার এলাকায় একটি সাদা রঙের প্রাইভেটকার থেকে এসব মদ আটক করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারি মোকছেদ আলী নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের মো. হাছান আলীর ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর ডিবির এসআই সাইফুল মালেকের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি টিম সোমবার সকালে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী ধুপাকুড়া এলাকায় অভিযান চালায়। এসময় সাদা রঙের একটি প্রাইভেট কার আটক করে তল্লাশি চালিয়ে ভারতীয় সিগনেচারসহ বিভিন্ন ব্র্যান্ডের ১৩৩ বোতল মদ উদ্ধার করা হয়। সেইসাথে মাদক কারবারি মোকছেদ আলীকে গ্রেপ্তার করলেও তার অন্যান্য সঙ্গীরা দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি নাঈম মোহাম্মদ নাহিদ বলেন, গ্রেপ্তারকৃত মোকসেদ আলী সীমান্ত এলাকা হতে মদ ক্রয় করে ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকারোক্তিতে জানিয়েছে। এ ঘটনায় নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃত মাদক কারবারি মোকসেদ আলীকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles