নীলফামারীতে সাংবাদিক হাসিবুর রহমান রিজুর হত‍্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

নীলফামারীতে সাংবাদিক হাসিবুর রহমান রিজুর হত‍্যা চেষ্টার প্রতিবাদে, আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে ঘন্টা ব‍্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯জুন) সকালে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, নীলফামারী জেলা শাখার আয়োজনে বঙ্গবন্ধু চত্বরে ঘন্টা ব‍্যাপী এ মানববন্ধন হয়।
এতে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, নীলফামারী জেলা শাখার সভাপতি স্বপ্না আক্তার স্বর্ণালী শাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এন.এম হামিদী বাবু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর। তিনি বলেন, কুষ্টিয়া বিএমএসএফ’র সভাপতি হাসিবুর রহমান রিজুর হত‍্যা চেষ্টার একটি ন‍্যাক্কারজনক ঘটনা। এই হামলার চিহ্নিত ও অজ্ঞাত আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এসময় তিনি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নে তিন মাসের আল্টিমেটাম দেন।
এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষক ওয়াজেদুর রহমান কনক, রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আবু হাসান, ভোরের পাতার জেলা প্রতিনিধি নাজমুল হুদা।
আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, জেলা শাখার সহ সভাপতি সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক রানা আহমেদ, দপ্তর সম্পাদক আব্দুল মালেক, নির্বাহী সদস্য মেনান, নুরুল্লাহ, সাধারণ সদস্য আব্দুস সালামসহ অন‍্যান‍্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles