ভোট দেওয়ার জন্য কাউকে টাকা দেওয়া হয়নি, সংবাদ সম্মেলনে বাদশা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে বহিরাগত লোকজন এনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য জগ প্রতীকের প্রার্থী রফিক আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে আসছে।
রবিবার বিকেলে মোবাইল প্রতীকের প্রার্থী আবুল বাশার বাদশা কাঞ্চন পৌরসভার আওয়ামী লীগ অফিসে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

এসময় আবুল বাশার বাদশা বলেন, ভোট দেওয়ার জন্য কাউকে ১০ টাকাও দেওয়া হয়নি। আমি এর আগে সফলভাবে কাঞ্চন পৌরসভায় মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছি। আমি এবারও মোবাইল প্রতীকে নির্বাচনে অংশগ্রহন করেছি। একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র্র করছে। আমার প্রতিদ্বন্দী প্রার্থী রফিকুল ইসলাম রফিক ভোটারদের কাছ থেকে আইডি কার্ড নিয়ে কার্ড প্রতি ৫’শ টাকা করে দিয়ে ভোট কিনছেন আমাদের কাছে খবর আছে।

আমার বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কিনার অভিযোগ মিথ্যা,যার কোন ভিত্তি নেই।
তিনি আরো বলেন, কাঞ্চনে অনেক প্রভাবশালী আছে যারা সবসময় দান করে থাকেন এটা তাদের বিষয় এটাকে পূঁজি করে আমার উপর মিথ্যা অভিযোগ করে আসছে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী।

এছাড়া প্রচার প্রচারণা কালীন সময় প্রতিদ্বন্দী প্রার্থীর লোকজন আমার সমর্থকদের হুমকি ধামকি দিচ্ছে। এতে করে সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়ছে। এ অবস্থায় আমি নির্বাচন কমিশনসহ প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা:ফয়সাল আহমেদ প্রমূখ।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles