মোংলা বন্দর কর্তৃপক্ষের সঙ্গে গণমাধ্যম কর্মীদের মতবিনিময়

দেশের দ্বিতীয় বৃহত্তম সমুদ্র বন্দর মোংলা বন্দর কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে মোংলা বন্দর কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মো. শাহীন রহমান’র সভাপতিত্বে মতবিনিময় সভায় খুলনা, বাগেরহাট ও মোংলার কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
মোংলা বন্দরকে আধুনিকায়ন ও যুগোপযোগী করতে নানা উন্নয়ন প্রকল্পের বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন বন্দর চেয়ারম্যান। এসময় উপস্থিত সাংবাদিকরা ও বন্দরের উন্নয়নে সহযোগিতার অভিমত ব্যক্ত করেন।
সেই সাথে বন্দর সংশ্লিষ্ট সংবাদ সংক্রান্ত যে কোন তথ্য দ্রুত পাওয়ার দৃষ্টি আকর্ষণ করলে বিষয়টি এখন থেকে গুরুত্বের সাথে বিবেচনার অভিব্যক্তি জানান মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মো. শাহীন রহমান।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে মোংলা বন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক (জনসংযোগ) মোঃ মাকরুজ্জামান, মোংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য হারবার ও মেরিন ক্যাপ্টেন মো: কিবরিয়া হক, সচিব (বোর্ড ও জনসংযোগ বিভাগ) কালাচাঁদ সিংহ, সদস্য (অর্থ) (যুগ্মসচিব) কাজী আবেদ হোসেন, প্রধান হাইড্রোগ্রাফার কমান্ডার রাসেল আহমেদ, পরিকল্পনা প্রধান মোঃ জহিরুল হক, সহকারী জনসংযোগ কর্মকর্তা (সংযুক্তি) মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles