সাড়া ফেলেছে রিয়েলমি ‘সি৬৭’

 

বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র বহুল কাঙ্ক্ষিত ডিভাইস ‘সি৬৭’। ‘আস্থা’ ও ‘নির্ভরযোগ্যতা’র মাপকাঠিতে রিয়েলমি এর ‘সি’ সিরিজ গ্রাহকদের কাছে সবসময়ই বিশেষ কিছু, এবার রিয়েলমি ‘সি৬৭’ টেকপ্রেমীদের আবারো সেই অভিজ্ঞতার সুযোগ তৈরি করে দিচ্ছে। ১২ ফেব্রুয়ারি থেকে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে সারা দেশজুড়ে। স্মার্টফোনটি ২২ হাজার ৯৯৯ টাকার আকর্ষণীয় মূল্যে কেনা যাবে রিয়েলমি অথরাইজড সব আউটলেট-এ।

 

‘সানি ওয়েসিস’ এবং ‘ব্ল্যাক রক’ এই দুইটি মনোমুগ্ধকর রঙে পাওয়া যাচ্ছে ‘সি৬৭’। ডিভাইসটিতে রয়েছে- ৩এক্স ইন-সেন্সর জুমসহ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, সি সিরিজ এর ফার্স্ট স্ন্যাপড্রাগন প্রসেসর এবং একই ধাঁচের অন্য ব্র্যান্ডের ডিভাইস সমূহের মধ্যে সবচেয়ে পাতলা অবয়ব। রিয়েলমি সি৬৭ ব্যবহারকারীদের আরো দেবে- ১০৮ মেগাপিক্সেল ক্যামেরায় নান্দনিক ফটোগ্রাফির অভিজ্ঞতা, যা অন্য ব্র্যান্ডগুলোর ৫০ মেগাপিক্সেল ক্যামেরার চেয়ে বেশ উন্নত। ক্যামেরার প্রতিটি পিক্সেল ইমেজ প্রসেসিং ভূমিকা রাখে, যা ছবির অসাধারণ মান নিশ্চিত করে। রিয়েলমি এর ‘সি’ সিরিজ এর ব্র্যান্ডগুলোর মধ্যে ‘সি৬৭’ প্রথম ডিভাইস যেখানে ৩এক্স ইন-সেন্সর জুম এর এডভান্সড ক্যামেরা প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এতে সেন্সর ছবির ডেপথ ও ক্লিয়ারিটি নিশ্চিত করে; এতে স্বাভাবিকভাবেই ‘বোকেহ’ ইফেক্ট লক্ষ্য করা যায়, যেটি ছবির কোয়ালিটি বৃদ্ধি করে।

 

এছাড়া- স্মার্টফোনটির স্ন্যাপড্রাগন ৬৮৫ ৬এনএম চিপসেট নিশ্চিত করে- ‘নেক্সট-লেভেল পাওয়ার’, ‘ইফিসিয়েন্সি’ এবং ‘রিলায়াবিলিটি’। এটির অনতুতু বেঞ্চমার্ক স্কোর ছাপিয়ে গেছে ৩ লাখ ৩০ হাজার কে+, যা নির্ভরযোগ্য পারফরম্যান্সের নিশ্চয়তা দেয়। এছাড়া- ডিভাইসটির ৮ জিবি র‌্যাম স্মুথলি ডিভাইসটি অপারেট করতে ভূমিকা রাখে, যেখানে ১২৮ জিবি রম দেয় ভাবনাহীন স্টোরেজ সল্যুশন।

রিয়েলমি সি৬৭ এর ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তি চার্জিং দুশ্চিন্তা থেকে মুক্তি দেবে, মাত্র ২৬ মিনিটেই ৫০ শতাংশ চার্জ সম্ভব। ৫০০০এমএএইচ ব্যাটারি সম্পন্ন এ ফোনটি নির্ভরযোগ্য শক্তি প্রদানে সক্ষম।

গুণগতমান ও নির্ভরযোগ্যতা ধরে রাখার প্রতি রিয়েলমি’র প্রতিশ্রুতি পুনরায় নিশ্চিত করতে ব্রান্ডটি নিয়ে এসেছে রিয়েলমি সি৬৭ যা এই সি সিরিজের নতুন গুণমান এবং নির্ভরযোগ্যতা পূরণে সক্ষম। বাংলাদেশের বাজারে গর্বিত ইতিহাস ধরে রেখে, রিয়েলমি ব্যবহারকারীদের প্রয়োজনকে ভালোভাবে উপলব্ধি করে আরও সমৃদ্ধ স্মার্টফোন ডিভাইস তৈরির লক্ষ্যে কাজ করছে। ।

রিয়েলমি সি৬৭ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/realmeBD/

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles