কেন্দুয়া থানা পুলিশের অভিযানে মালামালসহ চোর গ্রেফতার

নেত্রকোণার কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হকের দিক নির্দেশনায় এস আই মো: রিশাদ আলম ও এস আই নাজমুস সাবিক অভিযান পরিচালনা করে চোর চক্রের সদস্য মো: আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত চোর আনোয়ার হোসেন উপজেলার ৮নং বলাইশিমুল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নোয়াদিয়া গ্রামের মো: আছিম উদ্দিনের ছেলে।

এবিষয়ে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে কেন্দুয়া থানায় স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এনামুল হক।

জানা যায় মো: আনোয়ার হোসেন চুরি সহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। গত ফেব্রুয়ারী রাত ৯টার পর হতে ৪ ফেব্রুয়ারী সকাল ৬টার মধ্যবর্তী যেকোন সময় নোয়াদিয়া একতা উচ্চ বিদ্যালয়ের পার্শ্বে মনোহারি দোকানে চুরি হয়। সেই চুরির ঘটনাকে কেন্দ্র করে উর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশ মোতাবেক গোপন সংবাদের ভিত্তিতে ১৪ ফেব্রুয়ারী কেন্দুয়া থানা পুলিশ অভিযান পরিচালনা করে চোর চক্রের সদস্য মো: আনোয়ার হোসেনকে গ্রেফতার করেন।

অভিযানকালে চোর চক্রের সদস্য মো: আনোয়ার হোসেনের বসতবাড়ি থেকে ষ্টেশনারী দোকানের মালামাল, ২টি অটো, ২টি বাইসাইকেল, চুরি করার জন্য ব্যবহৃত বিভিন্ন ধরনের যন্ত্রপাতি, একটি ডিজিটাল ওয়েট মেশিন, ১টি সিলিং ফ্যান সহ আরো অন্যান্য মালামাল তার বসতবাড়ি থেকে উদ্ধার করেন পুলিশ।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এনামুল হক বলেন, গ্রেফতারকৃত চোর চক্রের সদস্য মো: আনোয়ার হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেছে এবং সে পেশাদার চোর বলেও মনে হচ্ছে। কোর্টে প্রেরণ করে রিমান্ড চাওয়া হবে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেই চুরির সাথে আরো কে কে জড়িত তা জানা যাবে।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles