সিংড়াবাসীর কাছে কৃতজ্ঞতা জানালেন পলক

টানা চতুর্থবারের মত জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সিংড়াবাসীর কাছে কৃতজ্ঞতা জানালেন নাটোর-৩,( সিংড়া) আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সোমবার (৮ জানুয়ারী) সকাল ১০ টায় প্রতিমন্ত্রীর নিজ বাসভবনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচন পরবর্তী বর্ধিত সভায় প্রতিমন্ত্রী পলক এই কৃতজ্ঞতা জানান।

প্রতিমন্ত্রী পলক বলেন, আমি আপনাদের সন্তান আপনাদের ভাই। ২০০৮ সালে আপনারা আমাকে ভোট দিয়ে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত করে জাতীয় সংসদে পাঠিয়েছিলেন।

গত ১৫ বছরে আমি আপনাদের সেবক হিসাবে কাজ করার সুযোগ পেয়েছিলাম। দ্বাদশ জাতীয় সংসদে আবারও সেই সুযোগ করে দেওয়ায় সিংড়াবাসীর কাছে চির কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আপনারা আমার পাশে থাকবেন আমি যেন সারা জীবন সেবক হিসাবে কাজ করতে পারি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাঃ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র আলহাজ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাঃ সম্পাদক রুহুল আমিন সহ ১২ টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,সাঃসম্পাদক, পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles