বাগেরহাটে বাসে আগুন,কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ

বাগেরহাটের খুলনা মোংলা মহাসড়কের রামপাল ফয়লা বাজার–সংলগ্ন বাস স্টপেজের কাছে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী বাস আগুনে পুড়ে গেছে।২৮ নভেম্বর মঙ্গলবার রাত নয়টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বাসের সব কটি আসন পুড়ে যায়।

পরে রামপাল ফায়ার সার্ভিসের স্টেশনের কর্মীরা এসে আগুন নেভায়। কিভাবে আগুনের সূত্রপাত,এটি দুর্ঘটনা নাকি নাশকতা তা পুলিশ এবং ফায়ার সার্ভিস প্রাথমিক ভাবে জানাতে পারেনি।তবে ব্যাপক অনুসন্ধান চালিয়ে দেখছে বলে তারা জানিয়েছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রাত নয়টার দিকে হঠাৎ খুলনা-মোংলা মহাসড়কের ফয়লা বাজার-সংলগ্ন বাস স্টপেজের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন লাগে। দ্রুত আশপাশে থাকা লোকজন সেখানে ছুটে যান। খবর পেয়ে পার্শ্ববর্তী ফাঁড়ির পুলিশ সদস্য এবং রামপাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন।

তবে ততক্ষণে আগুনে বাসের সব আসনই পুড়ে যায়। পুড়ে যাওয়া বাসের সামনে ও জানালার গ্লাসগুলোও ভেঙে গেছে। পুড়ে যাওয়া বাসটির সামনে আরও বাস দাঁড়ানো থাকলেও তাতে আগুন ছড়ায়নি।রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, ফয়লা বাসস্ট্যান্ডের অদূরে সড়কের পাশে একটি বাস দাঁড়িয়ে ছিল।

হঠাৎ বাসটিতে আগুন ধরে যায়। এ সময় স্থানীয়রা ও দায়িত্বরত পুলিশ সদস্যরা আগুন নেভাতে ছুটে আসেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনেন। সেখানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মহাসড়কে যান চলাচলও স্বাভাবিক। কে বা কারা, কী উদ্দেশ্যে বাসে আগুন ধরিয়েছে, সেটা জানতে পুলিশ কাজ শুরু করেছে।।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles