নৌকার মাঝিকে পূণরায় বরণ করলেন নাটোর-১আসনের জনতা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫৮ নাটোর -১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুলকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন নেতাকর্মী সহ বকুল ভক্তরা।

তিনি দলীয় মনোনয়ন পেয়ে মঙ্গলবার সকালে বনপাড়া বাইপাসে আসলে সে সময় উৎসবের আমেজ সৃষ্টি হয়। পরে তিনি সেখান থেকে লালপুর উপজেলায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিকালে তার জন্মস্থান এবং নির্বাচনী এলাকা বাগাতিপাড়ায় পৌছান। পরে উপজেলার মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তাকে উপজেলাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডুর সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য অহিদুল ইসলাম গকুল সহ অন্যান্য নেতৃবৃন্দরা। সেখানে এই আসনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল তার বক্তব্যে বলেন, “যতক্ষণ বেচে আছি ততক্ষণ এই জনপদ থেকে অপরাজনীতির হোতা, দূর্নীতিবাজ যারা গরীবের রক্ত চুষে খায় তাদের অস্তিত্ব বিলীন করে এই জনপদকে শান্তির জনপদে রুপ দেয়া হবে”। তিনি আরো বলেন “আমরা ক্ষমতায় থাকা কালিন এই জনপদ থেকে অপরাজনীতির হোতা, দূর্নীতিবাজদের ৮০ ভাগ দুর করতে পেরেছি। তবে এখনো ২০ ভাগ বাকি রয়েছে।

যা আমরা আগামী ৭ তারিখের ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে দুর করতে চাই। সেজন্য এই অনুষ্ঠান থেকে ফিরে সকলকে বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট চাওয়ার জন্য আহবান জানান।”

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles