বাগেরহাটে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) আহবায়ক কমিটি গঠন

বাগেরহাটে বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। এ কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

কমিটির নেতৃবৃন্দরা হলেন শেখ হুমায়ুন কবিরকে আহবায়ক ও মোরেলগঞ্জের বেতকাশী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান তালুকদারকে সদস্য সচিব করে অনুমোদন করা হয়েছে। শনিবার সংগঠনের কেন্দ্রেীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ কাওছার আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-মো. ফরহাদ হোসেন আকুঞ্জি, অধ্যক্ষ ঝিমি মন্ডল, সুপার্থ কুমার মন্ডল, শেখ মনিরুজ্জামান, অবনি মোহন বসু, মো. সোহেল হোসেন, জি.এম আব্দুস সালাম, মো. আসাদুজ্জামান, মো. সরোয়ার হোসেন, শেখ বেলাল উদ্দিন, উত্তম কুমার পাল, মল্লিক আব্দুস সত্তার, ফকির মনিরুজ্জামান, মো. মালেক হাওলাদার ও গোলাম কুদ্দুস মাতুব্বর। নবগঠিত কমিটির আহবায়ক শেখ হুমায়ুন কবির ও সদস্য সচিব লুৎফর রহমান তালুকদার বলেন, দেশের সর্ববৃহৎ ও প্রাচীন এই শিক্ষক সংগঠন বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) বাগেরহাট জেলা কমিটি মেয়াদ উর্ত্তীর্ন হওয়ায় কেন্দ্রেীয় কমিটি আহবায়ক কমিটি অনুমোদন হয়।

জেলা কমিটি সাংগঠনিকভাবে মজবুদ করে কেন্দ্রীয় কমিটির হাতকে শক্তিশালী করবে বলে আশা ব্যক্ত করেন। এদিকে শিক্ষক সমিতির (বিটিএ) আহবায়ক কমিটি হওয়ায় মোরেলগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষকবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। #

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles