নেদারল্যান্ডস সফর স্থগিত করলো পিসিবি

 

 

আগামী মাসে নেদারল্যান্ডস সফরে নির্ধারিত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ স্থগিত করেছে পাকিস্তান ক্রিকেট দল। এর আগে চলতি বছরের মে মাসে নেদারল্যান্ডস সফরে যাবার সূচি ছিলো পাকিস্তান ক্রিকেট দলের।

 

কিন্তু ঠাসা সূচির কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অনুরোধে ঐ সফরটি স্থগিত করার কথা জানিয়েছে নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ড (কেএনসিবি)।

 

আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের আগে নেদারল্যান্ডস সফর করার কথা ছিলো পাকিস্তানের। কিন্তু আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে ব্যস্ত সূচি থাকায় নেদারল্যান্ডস সফরটি স্থগিত করার জন্য সেদেশের বোর্ডের কাছে অনুরোধ করে পিসিবি। এ কারনে পিসিবির অনুরোধ রেখে সফরটি স্থগিত করেছে কেএনসিবি।

 

সফর স্থগিত করার বিষয় কেএনসিবির হাইপারফরম্যান্স বিভাগের ম্যানেজার রোনাল্ড লেফেবভ্রে বলেন, ‘আমরা অবশ্যই হতাশ। কিন্তু আমরা পরিস্থিতি সর্ম্পকে বুঝতে পারছি। আমরা আশাবাদি, হোম বা অ্যাওয়েতে সিরিজটি আয়োজনে নতুনভাবে সূচি ঠিক করা হবে।’

 

এখন পর্যন্ত দ্বিপক্ষীয় টি-টোয়েন্টি সিরিজ খেলেনি পাকিস্তান-নেদারল্যান্ডস। টি-টোয়েন্টি বিশ^কাপে দু’বার মুখোমুখি হয়েছে দু’দল। ওয়ানডে ফরম্যাটে ৭বার দেখা হয়েছে দু’দলের। ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে ২০২২ সালের আগস্টে নেদারল্যান্ডসের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিলো পাকিস্তান। ঐ সিরিজটি ৩-০ ব্যবধানে জিতেছে পাকরা।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles