এটি বিজ্ঞাপন এর স্থান spot_img

ভালুকায় পূর্বশত্রুতার জেরে হামলা, থানায় মামলা

ময়মনসিংহের ভালুকায় পূর্ব শত্রুতার জেরে হামলার ঘটনা ঘটেছে। হামলার স্বীকার সাইফুল ইসলাম ও সেলিম রেজা আহত অবস্থা প্রথমে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষে মোসলেম উদ্দিন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা (মামলা নং- ৪৫৮৪(৩)/১ দায়ের করেছেন।

থানায় করা মামলা সূত্রে জানাযায়, সোমবার (১২-১১-২০২৩) ইং তারিখ রাতে উপজেলার হবিরবাড়ীর কাশর এলাকায় বাদীর ছেলে সেলিম রেজা কর্মস্থল থেকে যাওয়া পথে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে রাস্তা অবরোধ করে এলোপাথাড়ি মারপিট করে হামলাকারীরা।

এসময় সাইফুল ইসলাম এগিয়ে আসলে আঃ মজিদের দুই ছেলে শহিদ (৩২) ও খোকা (৩৬), আলতাব হোসেনের দুই ছেলে আঃ ছালাম (৪২) ও আব্দুল কাদের ( ৩৪), সালামের ছেলে রাকিব (২১), আব্দুল কালামের ছেলে সারফুল (২৫), আলতাব হোসেনের ছেলে হাছান আলীর ছেলে আঃ মজিদ (৬৫) সহ অজ্ঞাত ৪/৫ জন মিলে দা, লাঠি ও লোহার রড দিয়ে মাথায় আঘাত করে মারাক্তক জখম করে।

এসময় সেলিমের কাছে থাকা ৭ লাখ টাকা ও সাইফুল ইসলাম এর লুঙ্গির কোচরে থাকা দুই লক্ষ টাকা সুযোগ বুঝে নিয়ে যায় তারা। পরে আহতদের ডাক চিৎকারে স্থানীরা এগিয়ে আসলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় অভিযোক্তরা মামলার ভয়ে পলাতক থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভালুকা মডেল থানার মামলা তদন্তকারী পুলিশের এস.আই সামিউল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

 

- Advertisement -spot_img

Related Articles

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ

- Advertisement -spot_img