মাটিরাঙ্গায় ভারতীয় পণ্যসহ আটক দুই

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মোটরসাইকেল ও বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশ, রেজিস্ট্রেশন ছাড়া সিএনজিচালিত অটোরিকশাসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের গাজীনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মাটিরাঙ্গা উপজেলাধীন গোমতী ইউনিয়নের দক্ষিণ শান্তিপুর এলাকার বাসিন্দা মো: জাকির হোসেনের ছেলে মো: বিল্লাল হোসেন (২১) ও উত্তর শান্তিপুর এলাকার বাসিন্দা মৃত শাহাবুদ্দিনের ছেলে মো: শাহ আলম (২৩)।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকারিয়ার নির্দেশনায় এসআই মাইন উদ্দিন ও এএসআই কামরুল আরেফিন চৌধুরী সহ সঙ্গীয় ফোর্স মাটিরাঙ্গার গাজীনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোটরসাইকেল ও বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এসময় অবৈধ যন্ত্রাংশ পরিবহনে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশনবিহীন সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। উদ্ধার মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশের আনুমানিক মূল্য ছয় লক্ষ টাকা।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকারিয়া গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হচ্ছে। চোরাচালান রোধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles