সিংড়ায় মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটলেন প্রতিমন্ত্রী পলক

র‌্যালি, কেককাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে নাটোরের সিংড়ায় মোহনা টেলিভিশন দর্শক ফোরামের আয়োজনে শনিবার বেলা ১১ টায় মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

এ উপলক্ষ্যে শনিবার (১১ নভেম্বর) বেলা ১১ টায় একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন মোড় প্রদক্ষিণ শেষে সিংড়া প্রেসক্লাবের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুর ইসলাম ভোলা, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দি, পৌর আওয়ামীলগর সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, সিংড়া প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টিভির উপজেলা প্রতিনিধি মোঃ এমরান আলী রানা, প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৌরভ সোহরাব, কলম ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকবিুল ইসলাম, কবি মাহবুব এ মান্নান, কবি আবুল হোসেন, আজাহার, খলিল মাহমুদ, রিক্তা বানু সহ গণমাধ্যম কর্মী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী পলক বলেন, গ্রাম বাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে মোহনা টিভির সকল কলাকৌশলীদের শুভেচ্ছা জানাই। আগামী র্স্মাট বাংলাদেশ গঠনে মোহনা টিভি যথাযথ ভুমিকা রাখবে।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles