শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রুখতে কৃষক লীগ মাঠে থাকবে; কৃষিবিদ সমীর চন্দ্র

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র বলেছেন, ”দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীরা শেখ হাসিনা ও নৌকার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করলে তা রুখে দিতে মাঠে থাকবে সকল পর্যায়ের কৃষক লীগের নেতাকর্মীরা”।

আজ সোমবার দুপুরে নগরীর টাউন হল অডিটোরিয়ামে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কৃষক লীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় এ কথা বলেন তিনি।

সমীর চন্দ্র বলেন, আ’লীগ সরকার সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদক মুক্ত বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত চিকিৎসা সেবা, যুগোপযোগী শিক্ষার প্রসার, পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ বড় বড় প্রকল্প বাস্তবায়ন করেছে।শুধু তাই নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের কৃষকের বঞ্চনার অবসান ঘটিয়েছে । কৃষিকে লাভজনক করতে ও কৃষিকাজ করে কৃষকেরা উন্নত জীবন নিশ্চিত করতে এই সরকার সারসহ বিভিন্ন কৃষি উপকরণ ও কৃষিযন্ত্রে অব্যাহতভাবে বিশাল পরিমাণ ভর্তুকি দিয়ে যাচ্ছে। এতো পরিমাণ ভর্তুকি সারা বিশ্বেই বিরল।তাই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও আ’লীগ সরকারকে বিজয়ী করে দেশের উন্নয়নকে আরেকধাপ এগিয়ে নিতে হবে।
প্রতিনিধি সভায় কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, বিএনপি জামায়াতের অবৈধ অবরোধ প্রতিহত করে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কৃষক লীগের আজকের এই প্রতিনিধি সভা। এরপর উপজেলা পর্যায়ে এবং ইউনিয়ন পর্যায়ে কৃষক লীগের এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে।

এদিকে প্রতিনিধি সভায় মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তুহিনের সঞ্চালনায় ও জেলা কৃষক লীগের আহ্বায়ক প্রাণকৃষ্ণ গোস্বামীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া।আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল, কৃষক লীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা,জেলা কৃষক লীগের সদস্য সচিব শহিদুল ইসলাম দুখু প্রমুখ।প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৮ টি জেলা,মহানগর ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles