এটি বিজ্ঞাপন এর স্থান spot_img

নীলফামারীতে হরতাল, আ.লীগের শান্তি সমাবেশ

সারা দেশে বিএনপি-জামায়াতের সকাল–সন্ধ্যা হরতালের ডাকে নীলফামারীতে দূরপাল্লার যানবাহন বন্ধ থাকলেও দোকনপাট খোলা রাখতে দেখা গেছে।স্বাভাবিক রয়েছে মানুষের চলাচল।

তবে পরিস্থিতি শান্ত রাখতে আজ রোববার সকালে শহরের পৌরমার্কেট সংলগ্ন জেলা বিএনপির কার্যালয় বেষ্টনী দিয়ে ঘিরে রেখেছে পুলিশ। গ্রেফতার আতঙ্কে কার্যালয়ে দেখা যায়নি বিএনপি নেতা-কর্মীদেরও। অপরদিকে পুলিশ সদস্যকে হত্যা এবং বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে শান্তি ও উন্নয়ন সমাবেশ করছে জেলা আওয়ামীলীগ।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামন নূর এসময় বলেন বিএনপির ডাকা হরতালকে প্রতিহত করতে সকলকে প্রস্তুত থাকতে বলেন তিনি। এবং তিনি আরো বলেন দেশের উন্নয়ন এবং একটি সুশীল জাতি গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের কাতারে রোল মডেল হয়েছে যা বিগত কোনো সরকারই তা করেনি।আসাদুজ্জামান নূর বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট প্রত্যাশা করেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোশফিকুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে ও আরিফ হোসেন মুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুজার রহমান,সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, কোষাধ্যক্ষ মিজানুর রহমান মিজান,প্রমুখ।অনুষ্ঠানে আওয়ামী লীগ,ছাত্রলীগ ও যুবলীগের কয়েক হাজার কর্মী উপস্থিত ছিলেন।

- Advertisement -spot_img

Related Articles

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ

- Advertisement -spot_img