পঞ্চগড় বোদা হাইওয়ে পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ের বোদা হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২৬ অক্টোবর ) সকাল ১১:৩০ ঘটিকার সময় হাইওয়ে থানার হল রুমে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হাইওয়ে থানার ওসি শরিফুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বোদা হাইওয়ে থানার কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক, সাধারণ সম্পাদক, এবং পঞ্চগড় জেলা ও ঠাকুরগাঁও বাস ট্রাক মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান আব্দুল জোব্বার , বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় হাইওয়ে থানার ওসি শরিফুল ইসলাম, তিনি বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। বিশেষ করে মহাসড়ক পথে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।

অপরাধ দমনে সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে। পুলিশ এবং জনতা মিলেই সমাজে অপরাধ দমন করতে হবে, তাহলে সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। তিনি আরো বলেন, সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।

মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য উপস্থিত সকলের কাছে আহ্বান জানান।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles