এটি বিজ্ঞাপন এর স্থান spot_img

আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই উন্নয়ন হয়েছে – রংপুরে বানিজ্য মন্ত্রী

 

বাণিজ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি বলেছেন,
বর্তমান সরকারের আদলে যে উন্নয়ন হয়েছে। এমন দৃশ্যমান উন্নয়ন কেউ করতে পারেনি। আওয়ামী লীগের সরকার ১৫ বছর ক্ষমতায় থেকে সারাদেশে যে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এই উন্নয়ন বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। সেই উন্নয়নের কথা জনগণ যদি মনে করে তাহলে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

শুক্রবার ২০ (অক্টোবর) বিকালে ইটাকুমারী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে টিসিবি পণ্য বিতরণ এবং ৬০ হাজার ঔষধি বাসক গাছের চারা রোপন ও মাহিগঞ্জ থেকে পাওটানা রোডে এলজিইডির বাস্তবায়নে প্রায় ৮কোটি ১৬লক্ষ টাকা ব্যয়ে ২টি ব্রিজ ভিত্তিপ্রস্তর স্থাপনসহ বিভিন্ন কার্যক্রমের উদ্বোধন কালে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী দেশটাকে এগিয়ে নিয়ে গেছেন। আমরা পীরগাছা বাসীর জন্য কাজ করছি।
আমার বাবার নামে যে কলেজ সেটি সবার শেষে করেছি। কথা দিয়েছিলাম ১৯ সালের মধ্যে বিদুৎ দিবো। ১৯ সালের আগেই প্রতিটি ঘরে ঘরে সেই বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। জনগণ যদি মনে করে আমাদের যতষ্ট উন্নয়ন হয়েছে। নিশ্চয়ই তারা আওয়ামী লীগের নৌকায় ভোট দিবে।

টিসিবি,র উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক সুমন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি। এছাড়াও সাগত বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আবু নাসের শাহ্ মো. মাহবুবর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল হান্নান, উপজেলা আ.লীগের সভাপতি তছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন,ইটাকুমারী ইউপি চেয়ারম্যান আবুল বাসার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান নুর আলম, আমিনুল ইসলাম, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পাদক বিমল কুমার সরকার, পীরগাছা থানা ওসি মাসুমুর রহমান, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান অভি ও সাধারণ সম্পাদক কামরুল হাসান শুভ প্রমুখ।

- Advertisement -spot_img

Related Articles

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ

- Advertisement -spot_img