আনন্দ মুখোর পরিবেশে পূজা মন্ডব পরিদর্শন  বানিজ্য মন্ত্রীর

 

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সনতান ধর্মের সকলকে শুভেচ্ছা জানাতে পীরগাছা ও কাউনিয়ায়  বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকতে পুজা মন্ডপ গুলো ঘুরে ঘুরে পরিদর্শন করেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি।

তিনি আরও বলেন, অনেক উৎসাহ উদ্দীপনা ও

আনন্দ মুখোর পরিবেশে এবার পূজা মন্ডবে উৎযাপন হচ্ছে সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় শারদীয় দূর্গা উৎসব। পূজা মন্ডব পরিদর্শন কালে প্রতিটি মন্ডবে নিজস্ব তহবিল থেকে দুই হাজার টাকা করে দেন তিনি।

উভঃ

আজ শনিবার বিকাল পূজা মন্ডব পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

মহাসপ্তমী সকাল থেকে মন্দিরে মন্দিরে সনাতন হিন্দু নারী পুরুষ ও শিশুদের উপচেপড়া ভীড়। সকলেই আসছেন মা দূর্গাকে দর্শন করছেন। পুজা করছেন পুরোহিত মন্ত্র পড়াচ্ছেন প্রসাদ বিতরন করছেন। এবার দূর্গার ঘটকে চড়ে এসে তার আর্শিবাদে সকল প্রকার অশুভ বিলিন হবে এমন বিশ্বাস ভক্তদের। এবারে পীরগাছা ও কাউনিয়াসহ জেলায় ৯৬৩ টি পূজা মন্ডব উদযাপন হয়েছে।

আইন শৃংখলা বাহিনীর কঠোর নজরদারি, সিসি ক্যামেরা স্থাপন করা সহ সার্বিক ব্যবস্থানায় সন্তোষ্টি প্রকাশ করেছেন সকলেই। এবার মা দূর্গা গজে অবস্থান করায় ফসলের ভালো ফলন হবে বলে আশা প্রকাশ করেছেন পুজা দর্শন করতে আসাসনাতন ধর্মম্বলীরা। এবার সাইবার ক্রাইমকে প্রাধান্য দেয়া হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ ফেস বুকে কেউ যাতে আপত্তিকর ষ্টাটাস দিয়ে

পরিস্থিতি ঘোলা করতে না পারে সেদিকেব কঠোর নজরদারি করা হচ্ছে। এ ধরনের কোন অশুভ তৎপরতা লক্ষ্য করা গেলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন গোয়েন্দা তৎপরতা বহুগুনে বাড়ানো হয়েছে। মহানগরীরপ্রতিটি পুজা মন্ডপে সিসি টিভি বসানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসের শাহ্ মো. মাহবুবুর রহমান

ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক সুমনসহ উপজেলা  আওয়ামী লীগের সকল নেতাকর্মী বৃন্দ।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles