ইসরাইলী আগ্রাসনের বিরুদ্ধে কুলিয়ারচরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ 

 

দখলদার ইসরাইলী আগ্রাসনের বিরুদ্ধে, ফিলিস্তিনের স্বাধীনতাকামী বিপ্লবী জনতার পক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রতিবাদ সমাবেশ ও বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) বাদ আসর উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে ও বাজিতপুর-লক্ষ্মীপুর হাইওয়ে সড়কে রামদী ইউনিয়ন পরিষদের ব্যানারে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

রামদী ইউনিয়ন পরিষদের একাধিক স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আলাল উদ্দিনের নেতৃত্বে দলীয় নেতাকর্মী ও ইমাম-ওলামাদের নিয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে সহস্রাধিক মুসল্লি অংশ নেন।

প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল থেকে ফিলিস্তিনি মুসলমানদের ওপর ইসরাইলি বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফিলিস্তিনি মুসলমানদের ওপর বর্বরোচিত ইসরাইলি হামলা বন্ধের আহ্বান জানানো হয়।

প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা সরকারের কাছে দাবি জানান বাংলাদেশ থেকে যারা স্বেচ্ছায় ফিলিস্তিনিদের পক্ষে যুদ্ধে অংশগ্রহণ করতে চাই তাদেরকে যুদ্ধে যাওয়ার অনুমতি দেওয়া হয়, সংসদে নিন্দা প্রস্তাব এনে ফিলিস্তিনিদের পক্ষে অবস্থান নেওয়ার অনুরোধ জানানো হয়, ইসরাইলের সমস্ত পণ্য বয়কট করার অনুরোধ করা হয়, সাংবাদিকদের মাধ্যমে মুসলিম বিশ্ব নেতাদের কাছে দাবী জানানো হয় তারা যেনো ফিলিস্তিনিদের উপর বর্বরোচিত হামলাকারী ইসরাইলকে ধ্বংস করে দেয়।

বিশ্বের মুসলিম দেশগুলো এক হয়ে ইসরাইলের বিপক্ষে অবস্থান নিলে ইসরাইল টিকে থাকতে পারবে না বলেও দাবি জানান তারা।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles