চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহবায়কের আয়োজনে বঙ্গবন্ধুর বায়োপিক প্রদর্শন 

 

চুয়াডাঙ্গা ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের উদ্যোগে স্থানীয় যুবলীগের অসংখ্য নেতাকর্মীকে সাথে নিয়ে চুয়াডাঙ্গা নান্টু লজ সিনেমা হলে গিয়ে ‘মুজিব”একটি জাতির রূপকার’ চলচ্চিত্রটি দেখেছেন।

চুয়াডাঙ্গার একমাত্র সিনেমা হল, নান্টুরাজ সিনেমা হলে দল বেঁধে মুভিটি দেখেন তিনি।

শো শুরুর আগে যুবলীগের নেতাকর্মীবৃন্দ দলবেঁধে জয় বাংলার স্লোগান দিতে দিতে সিনেমা হলে প্রবেশ করেন। যুবলীগের নেতা-কর্মীদের উচ্ছ্বাসে ও আবেগে মুখরিত ছিল সিনেমা হল প্রাঙ্গণ।

এ সময় দলের নেতাকর্মীদের নিয়ে সম্মিলিতভাবে সিনেমা দেখার আয়োজন প্রসঙ্গে চুয়াডাঙ্গা ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশ জেলা যুবলীগের আহবায়ক ও জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার বলেন ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন নিয়ে যে চলচ্চিত্র, সেটা ইতিহাসেরই অংশ। বাংলাদেশ এবং ভারতের যৌথ প্রযোজনায় ঐতিহাসিক চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ নির্মিত হয়েছে। চুয়াডাঙ্গার এই হলটিতে সারাদেশের মতো সিনেমাটি মুক্তি পেয়েছে। ঐতিহাসিক এই চলচ্চিত্রটি সর্বস্তরের যুবলীগের নেতাকর্মীদের নিয়ে দেখতে আজকে হলে সিনেমাটি দেখলাম।তিনি আরো বলেন, সিনেমাটি দেখে আমার মনে হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে জীবন আমরা বইতে পড়েছি, যেটা শুনেছি, তার সাথে হুবহু মিল রেখে সুন্দরভাবে জাগ্রত ইতিহাসকে উপস্থাপন করা হয়েছে। চলচ্চিত্রটিতে যারা অভিনয় করেছেন তারাও সুনিপুণভাবে বঙ্গবন্ধু প্রকৃত জীবন কাহিনী তুলে ধরেছেন।

মনে হচ্ছে যেন বঙ্গবন্ধু আমাদের মাঝে ফিরে এসেছেন। ছবিটি দেখে অনেকের চোখের পানি এসেছে। সিনেমার শুরুতে আমিও নিজেকে ধরে রাখতে পারিনি। আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles