ঝিনাইগাতীতে মাদক সম্রাট জুয়েল গ্রেপ্তার

 

 

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মাদক সম্রাট জুয়েল(৩৪)কে ২৭বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৩অক্টোবর) তাকে উপজেলার রাংটিয়ার পাতার অফিস সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জুয়েল উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের কালাচাঁন এর ছেলে।

থানার সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র নির্দেশে এসআই হাবিবুর রহমান, এএসআই মোজাম্মেল হক, মঞ্জুরুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে রাংটিয়া -নকশী সীমান্ত সড়কের কলিমদ্দিনের বাড়ীর পশ্চিমে কাঠের বাগান থেকে ২৭বোতল ভারতীয় মদসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত জুয়েলকে নিয়ে দিনব্যাপী বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল স্বীকার করে যে, সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এছাড়াও তার রয়েছে মাদক চোরাকারবারির একটি সঙ্ঘবদ্ধ চক্র। ইতিপূর্বেও সে একাধিকবার মাদককারবারি হিসেবে হাজতবাস করেছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, ইতিপূর্বেও জুয়েলকে একাধিকবার গ্রেপ্তারের চেষ্টা করা হয়। অবশেষে শুক্রবার সকালে তাকে ২৭বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে জুয়েলের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles