এটি বিজ্ঞাপন এর স্থান spot_img

শেরপুরের শ্রীবরদীতে তক্ষকসহ গ্রেপ্তার- ৪

 

শেরপুরের শ্রীবরদীতে তক্ষকসহ ৪ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৬অক্টোবর) দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা বাজারস্থ গরু হাটির সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রফিকুল ইসলাম (৪০), হারুন মিয়া (৩০), সুজন মিয়া (২৩) ও শাহিন মিয়া (১৯)।

পুলিশ ও মামলার সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে উপজেলা ভায়াডাঙ্গা বাজারের গরুর হাট সংলগ্ন পাকা রাস্তার উপর একটি চক্র অবৈধভাবে বন্যপ্রাণি তক্ষক ক্রয়-বিক্রয় করিতেছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকীর নেতৃত্বে এসআই রাশেদুল ইসলাম, এএসআই কামরুল ইসলাম এবং এএসআই বিপুল রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে পরিচালনা করে। এসময় ঘটনাস্থল থেকে চাঁদপুর জেলার উত্তর গোবিন্দিয়া গ্রামের আব্দুল খালেক ঢালির ছেলে রফিকুল ইসলাম, রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা গ্রামের সুলতান মিয়ার ছেলে হারুন মিয়া, শ্রীবরদী পৌরসভার পোরাগড় গ্রামের খোরশেদ আলমের ছেলে সুজন মিয়া ও শেরপুর সদরের বামনের চর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে শাহীন মিয়াকে পুলিশ আটক করে। পরে তল্লাশি করে তাদের ব্যাগ থেকে ১৬ ইঞ্চি লম্বা ১৩৫ গ্রাম ওজনের একটি তক্ষক জব্দ করা হয়। এসময় অন্যরা পালিয়ে য়ায়।

এঘটনায় শনিবার সকালে বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) এবং বন আইনে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।

শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, অভিযান চালিয়ে তক্ষকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

- Advertisement -spot_img

Related Articles

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ

- Advertisement -spot_img